বিজ্ঞাপন

নন্দীপাড়ায় পূর্ব শত্রুতার জেরে যুবক খুন

June 29, 2018 | 8:40 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় পুর্ব শত্রুতার জেরে আল আমিন (১৮) নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার (২৯ জুন) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সোয়া ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

নিহত আল আমিনের নানী আমেনা বেগম জানান, তারা বর্তমানে নন্দীপাড়া গোলারবাড়ি রিফিউজি ক্যাম্পে থাকেন। আল আমিন নানীর কাছে থেকে স্কুলে পড়াশুনা করত। তবে দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে সে বগুড়ায় চলে যায়। ঈদের আগে নানীর কাছে বেড়াতে এসেছিলো সে।

আল-আমিনের বন্ধু জয়নাল আবেদীন জয় জানায়, নন্দীপাড়া গোলারবাড়ি এলাকায় মেলা চলছে। বিকালে আল আমিনসহ কয়েক জন বন্ধু নন্দীপাড়া গোলারবাড়ি মেলায় ঘুরতে যায়। সন্ধ্যার দিকে একই এলাকার সোহরাব, জাবেদ, সালামের সাথে আল আমিনের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আল আমিনের পিঠে ছুরিকাঘাত করে তারা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

বন্ধু জয় আরও জানায়, খেলা নিয়ে আল আমিনের সাথে তাদের একটা দ্বন্দ্ব ছিল। সেই কারণে আজ আল আমিনকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানায়, যুবক খুন হওয়ার বিষয়টি শুনেছি। তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন: পরিবেশ সুরক্ষায় শিশু-কিশোরদের নিয়ে আনন্দ আয়োজন

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন