বিজ্ঞাপন

নব্বই দশকের আমেজে লাভ ইউ সালমান শাহ

February 13, 2019 | 3:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

বাংলা সংগীতাঙ্গনকে যারা সমৃদ্ধ করেছেন তাদের মধ্যে কন্ঠশিল্পী আগুনও আছেন। তার গাওয়া বেশকিছু গান শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে।

‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে গান গাওয়ার মাধ্যমে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেছিলন আগুন। এই ছবিতে তার গানে ঠোঁট মিলিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। দুজনেরই ক্যারিয়ার শুরু হয় একই ছবির মাধ্যমে। এরপর দুজন এগিয়ে গেছেন সমানতালে। সফলতা ধরা দিয়েছে হাতের মুঠোয়। এই সফলতার ধারাবাহিকায় সালমান শাহ অভিনীত সব ছবিতে গান গেয়েছেন আগুন।


আরও পড়ুন :  আলিয়ার চোখে অতি সাধারন আনুশকা


ব্যক্তিজীবনেও সালমান-আগুন ভালো বন্ধু ছিলেন। যদিও মাত্র তিন বছরের মাথায় সেই ধারাবাহিকতায় ছেদ পড়ে। আগুনকে রেখে না ফেরার দেশে চলে যান সালমান।

বিজ্ঞাপন

মূলত সেই ভাবনা আর স্মৃতিকারতা থেকে নতুন একটি গান গাইলেন আগুন। যে গানে উঠে এসেছে সালমান শাহ অভিনীত ২৫টি সিনেমার নাম। ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের গানটির কথা লিখেছেন যৌথভাবে নীহার আহমেদ ও নবাব আমিন। মুরাদ নূরের সুরে গানের সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি শুরুর কথা এমন- অন্তরে অন্তরে তোমাকে চাই/ জীবন সংসারে তোমাকে চাই/ প্রেম পিয়াসী আমি স্বপ্নের নায়ক/ স্বপ্নের ঠিকানা তুমি যে তাই।

বিজ্ঞাপন

সালমান শাহকে নিয়ে ব্যতিক্রমী গান করা প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার আর সালমানের ক্যারিয়ার একসঙ্গে শুরু। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। সুরকার মুরাদ নূর এই গানটির পরিকল্পনা শেয়ার করলে আমি বেশ আবেগি হয়ে পড়ি। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করেছি। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, সবার ভালো লাগবে।’

সালমান শাহের ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে এই গানটির পরিকল্পনা করেছে নূর ক্রিয়েশনস। ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি গানটির ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউব চ্যানেল রোদ্দুর এন্টারটেইনমেন্টে। ভিডিওতে মডেল হিসেবে অংশ নিয়েছেন সুপারহিরোখ্যাত সাগর। তার সঙ্গে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। হেলাল ইসলামের নির্দেশনায় ভিডিওটির দৃশ্যধারন হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   পণ্ডিত বারীণ মজুমদার স্মরণে সঙ্গীত উৎসব

.   বসন্ত বিষন্ন হয় মনে পড়লে তাকে

.   ‘গলি বয়’ থেকে বাদ পড়লো গালি সঙ্গে চুমুও


বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন