বিজ্ঞাপন

নভেম্বরে আসছে ‘মিস্টার বাংলাদেশ’

October 19, 2018 | 5:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গেল ক’বছরে বেশ ক’বার জঙ্গী হামলার শিকার হয়েছে বাংলাদেশ। এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে এবার সিনেমা নির্মাণ করেছেন পরিচালক আখতার উল ইমান। সেন্সর বোর্ডে ছবিটি বিনা কর্তনে প্রদর্শণের অনুমতিও পেয়েছে। সব কিছু ঠিক থাকলে নভেম্বরের মাঝামাঝি প্রেক্ষাগৃহে বসে ‘মিস্টার বাংলাদেশ’কে দেখার সুযোগ পাবেন দর্শকেরা।

সেন্সর বোর্ডের সদস্য ইফতেখার উদ্দীন নওশাদ এই প্রতিবেদকের কাছে ছবিটি নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। সারাবাংলাকে তিনি বলেন, ‘স্পর্শকাতর একটি গল্পের চমৎকার নির্মাণ। ছবিটি থেকে এদেশের মানুষ সুন্দর একটি বার্তা পাবে। বোর্ডের সব সদস্যই ছবিটির প্রশংসা করেছেন। এখন দর্শক কিভাবে নেবে সেটা আমরা ঠিক বলতে পারব না। আমাদের পক্ষ থেকে ছবিটির নির্মাতাদেরকে শুভকামনা।’

‘মিস্টার বাংলাদেশ’ ছবিতে অভিনয় করেছেন খিজির হায়াত খান ও শানারেই দেবী শানু। ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির নিজেই এই সিনেমার প্রযোজক। সারাবাংলাকে তিনি জানিয়েছেন, নভেম্বরে ছবিটি প্রেক্ষাগৃহে নিয়ে যাবেন তারা। মুক্তির তারিখ জানানো হবে এই সপ্তাহেই। আপাতত ঠিক করা হচ্ছে প্রচারণার কৌশল।

বিজ্ঞাপন

‘মিস্টার বাংলাদেশ’ ছবিটি পরিবেশন করবে জাজ মাল্টিমিডিয়া। সম্প্রতি সারাবাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ। পরিবেশক প্রতিষ্ঠানটির লক্ষ্য যতো বেশি সংখ্যক হলে সম্ভব ছবিটি মুক্তি দেয়া। আব্দুল আজিজ মনে করছেন, এই ছবিগুলো দেশের যুবকদের ভালো বার্তা দেবে। তবে কতো হলে মুক্তি পাবে এমন প্রশ্নে আজিজ বলেছেন, ‘এটি সময় এলেই জানা যাবে।’

উল্লেখ্য, মিস্টার বাংলাদেশ ছবিটি হলি আর্টিজান হামলায় নিহত ইশরাত আখন্দ ও অন্যদের উৎস্বর্গ করে নির্মাণ করা হয়েছে। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি। এছাড়াও এই ছবিতে সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারকে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন