বিজ্ঞাপন

নাঈমের ঘূর্ণি জাদু, ভালো অবস্থানে সিলেট

October 22, 2018 | 8:20 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

জাতীয় ক্রিকেট লিগের টায়ার টুর চতুর্থ রাউন্ডের ম্যাচে কক্সবাজারে ঢাকা বিভাগের বিপক্ষে নেমেছিল চট্টগ্রাম বিভাগ। আর রাজশাহীতে সিলেট বিভাগের প্রতিপক্ষ ঢাকা মেট্রো। ঢাকা বিভাগের বিপক্ষে বল হাতে একাই ৮ উইকেট তুলে নিয়েছেন চট্টগ্রামের অফব্রেক বোলার ১৭ বছর বয়সী নাঈম হাসান। আর রাজশাহীতে ঢাকা মেট্রোর বিপক্ষে ৯ উইকেট হারালেও প্রায় তিনশো রান তুলেছে সিলেট।

কক্সবাজারে ঢাকা বিভাগ অলআউট হওয়ার আগে তুলেছে ২৮৮ রান। ৩৫ ওভারে ১০৬ রান দিয়ে ১০ উইকেটের আটটি একাই তুলেছেন নাঈম হাসান। ঢাকা মেট্রোর বিপক্ষে আগের ম্যাচে তিনি নিয়েছিলেন ৬ উইকেট। ঢাকা বিভাগের ওপেনার সাইফ হাসান ৪১ আর আবদুল মজিদ ৭২ রান করেন। এছাড়া ৫৭ রানের ইনিংস খেলেন শুভাগত হোম। নাজমুল হোসেন মিলন ৩৫, মাহবুবুল আলম অনিক ২২, শাহাদাত হোসেন ৩৪ রান করেন।

এদিকে, রাজশাহীতে ঢাকা মেট্রোর বিপক্ষে ৯ উইকেট হারিয়ে দিন শেষে ২৯২ রান তুলেছে সিলেট। ওপেনার ইমতিয়াজ হোসেন ৩১, আরেক ওপেনার শাহনাজ আহমেদ ৬০, জাকির হোসেন ৫০, শাহানুর রহমান ৫০ রান করেন। এছাড়া, রাজিন সালেহ ১০, অলোক কাপালি ২০, জাকের আলি ১৫ আর আবু জায়েদ রাহি ২৬ রান করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেট্রোর কাজি অনিক, আরাফাত সানি আর মোহাম্মদ আশরাফুল দুটি করে উএকট পান। একটি করে উইকেট তুলে নেন শহিদুল আলম, সৈকত আলি এবং আসিফ হোসেন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন