বিজ্ঞাপন

নানকের সাথে মক্কা যুবলীগের মতবিনিময়

October 14, 2018 | 11:14 pm

।। সেলিম আহমেদ, সৌদি আরব থেকে।।

বিজ্ঞাপন

মক্কায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানকের সাথে মতবিনিময় সভা করেছে মক্কা যুবলীগ। পরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য পবিত্র হারাম শরীফের মাঠে বিশেষ দোয়া করা হয় ।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বাংলাদেশ বর্তমান সরকারের সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবীর নানক, নাককের সহধর্মিনী নারগিস আক্তার, ঢাকা আগারগাঁও ২৮নং ওয়ার্ডের কাউন্সিলার আলাজ ফোরকান হোসেন , আন্তর্জাতিক মুফাসসিরে কোরআন সিনিয়র সহ সভাপতি বাংলাদেশ ইসলামী ফ্রন্ড ঢাকা মহানগর আলহাজ মোশাররাফ হোসেন হেলালী।

মতবিনিময় ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শফিউল আলম মনির, মক্কা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন, যুগ্ন সম্পাদক আবু তৈয়ব। সংগঠনের সহ সভাপতি নুর মোহাম্মেদ, মহি উদ্দিন হেলালী, আজিজুর রহমান রানা, জাবের মিয়া, নুরুল কবীর, আবু তাহের, সামসুল ইসলামসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

এ দিকে অন্যান্যদের মধ্যে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা, জেদ্দা ফ্রেন্ডস অব বাংলাদেশ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকার, জেদ্দা মুক্তিযুদ্ধা সংহতি পরিষদের সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, মক্কা আওয়ামী পরিষদের সহ সভাপতি আব্দুল খালিক সওদাগর, বাপ্পী লসকারসহ মক্কা ও জেদ্দার নেতাকর্মীরা।

দোয়া মাহফিলে নেতারা বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে সৌদি আরব সফরে আসবেন। এই সফরে সৌদি বাদশাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে উচ্চতায় তুলে ধরবেন সেটি বাংলাদেশিদের জন্য একটি বড় অর্জন।

প্রবাসী বাংলাদেশিদের দৃঢ় বিশ্বাস, এই সফর সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের রাজনৈতিক, অর্থনৈতিক, বাণিজ্যিক ও নিরাপত্তা বিষয়ক সম্পর্ক উন্নয়নে একটি তাৎপর্যপূর্ণ মাইলফলক হবে। সৌদি-বাংলাদেশ দ্বিপাক্ষিক সর্ম্পকের ক্ষেত্রে যা নি:সন্দেহে একটি নবযুগের সূচনা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন