বিজ্ঞাপন

নামের বানান ভুলকে অনভিপ্রেত বললেন ‘সা রে গা মা পা’ পরিচালক

November 6, 2018 | 2:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সম্প্রতি প্রয়াত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় রক সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু। গত ১৮ অক্টোবর তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে বাংলাদেশের সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে আসে। সেই শোক আঘাত হানে কলকাতায়ও। সেখানকার সংগীতাঙ্গনের মানুষ বিভিন্নভাবে আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানিয়েছেন।


আরও পড়ুন :  ইউটিউবে রিয়েলিটি শো, বিচারক এ আর রাহমান


কলকাতার জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলা আইয়ুব বাচ্চুকে সম্মানের সঙ্গে স্মরণ করেছে। রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ প্রচারের সময় দুইটি পর্বে টেলিভিশন স্ক্রিনে শ্রদ্ধার বাণী প্রদর্শণ করা হয়।

ভিনদেশি চ্যানেলে বাংলার রকস্টারকে এরকম স্মরণ বাংলাদেশের মানুষের মন ছুঁয়ে গিয়েছিল। তবে বিপত্তিটা বাঁধে নামের বানানে। জি বাংলা কতৃপক্ষ আইয়ুব বাচ্চু নামের বানান ‘আয়ুব বাচ্চু’ লেখে। তারপর থেকে বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইতে শুরু করে। সমালোচনার তীরে বিদ্ধ করে চ্যানেলটির কর্তৃপক্ষকে।

বিজ্ঞাপন

বানান ভুল প্রসঙ্গে ‘সা রে গা মা পা’র পরিচালক অভিজিৎ সেন সারাবাংলাকে বলেন, ‘আমি আসলে জি বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ। সেকারণে এ বিষয়ে কোন মন্তব্য করার এখতিয়ার আমার নেই। তবে নামের বানানের ভুল অনভিপ্রেত। এধরনের ভুল কেউ ইচ্ছাকৃতভাবে করেনা। আইয়ুব বাচ্চুর মতো কিংবদন্তির নামের বানানের ভুল ইচ্ছাকৃত হবে, এটা ভাবা অনুচিত।’

তিনি আরও বলেন, ‘আইয়ুব বাচ্চু দুই বাংলার তারকা। তাকে আমরা আমাদের রিয়েলিটি শোতে সম্মান দেয়ার চেষ্টা করেছি। আমি মনে করি বাংলাদেশের মানুষ বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

চরিত্রের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা!

‘মানুষ আমাকে ডায়নামিক অভিনেতা বলে’


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন