বিজ্ঞাপন

নারী দিবসে মুক্তি পাবে ‘বদলা’

February 14, 2019 | 5:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

একটি অভিজাত হোটেলের বন্ধ ঘরে ঘুম ভাঙে এক তরুণ নারী উদ্যোক্তার। পাশেই পড়ে ছিল তার প্রেমিকের লাশ। আইনের কাছে নিজেকে নির্দোষ প্রমাণ করতে একজন বুড়ো আইনজীবীকে ভাড়া করেন সেই নারী। এক সন্ধ্যায় তাকে খুলে বলেন সব ঘটনা। এরপর দু’জনে মিলে খুঁজতে শুরু করেন রহস্যময় এই ঘটনার পেছনের ঘটনা!

শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বদলা’ ছবির গল্প এভাবেই এগিয়েছে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। ‘কাহানী’ খ্যাত বাঙালী পরিচালক সুজয় ঘোষ নির্মাণ করছেন এই ছবি। স্প্যানিশ গল্পকার অরিওল পাওলোর লেখা ‘কনত্রাতিয়েম্পো’ সিনেমার হিন্দি সংস্করণই ‘বদলা’।

ক’দিন আগেই অন্তর্জালে প্রকাশিত হয়েছে ‘বদলা’ ছবির ট্রেলার। এক অদৃশ্য খুনী এবং খুন হওয়ার পর রহস্যময় এক সন্দেহভাজনের দারুণ অভিনয় দেখা গেছে আড়াই মিনিটের এই কাহিনী সংক্ষেপে। ছিল ‘আইনজীবী’ অমিতাভ বচ্চনের অসাধারণ অভিনয়ও।

বিজ্ঞাপন

এই ছবিতে ক্লিনটন সিরেজোর অরজিন্যাল স্কোরকে ভারতীয় ভারতীয় আবহ দিয়েছেন আমাল মালিক ও অনুপম রয়। সুজয় ঘোষ ও রাজ বসন্তের লেখা ডায়লগগুলোও ছিল চমৎকার। মার্চের ৮ তারিখে নারী দিবসে ভারতে মুক্তি পাবে ‘বদলা’।

বদলায় তাপসী-অমিতাভ ছাড়াও অভিনয় করেছেন অমৃতা সিং। আছেন একগাদা ব্রিটিশ ও স্প্যানিশ অভিনেতা। তবে পরিচালক সুজয় ঘোষ জানিয়েছেন, ছবিটির একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছেন কিং খান শাহরুখও। গুঞ্জন রয়েছে, এই ছবিতে অদৃশ্য সেই খুনীর চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ।

উল্লেখ্য, এর আগে ‘পিংক’ ছবিতেও আইনজীবী চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, লড়াই করেছিলেন তাপসী পান্নুর পক্ষে। তা প্রশংসা কুড়িয়েছিল সবার। ‘বদলা’তেও অমিতাভ-তাপসী জুটি সাড়া ফেলবেন, তেমনটিই প্রত্যাশা করছেন সিনেমাপ্রেমীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন