বিজ্ঞাপন

নিউইয়র্ক পুলিশ কমিশনার ও বাংলাদেশ কনসাল জেনারেলের সাক্ষাৎ

July 20, 2018 | 11:48 am

|| সারাবাংলা ডেস্ক ||

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি পুলিশ কমিশনার জেমস পি. ও’নেইল এর সঙ্গে বুধবার (১৮ জুলাই) সাক্ষাত করেছেন সেখানে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা। এসময় নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল হিসেবে যোগদান করায় ফয়জুননেসাকে অভিনন্দন জানান পুলিশ কমিশনার ও’নেইল।

সাক্ষাৎকালে, বাংলাদেশী-আমেরিকান জনগোষ্ঠীকে সেবা প্রদানের জন্য নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টকে ধন্যবাদ জানান ফয়জুননেসা। নিউইয়র্ক সিটিতে বাংলাদেশী-আমেরিকান অধ্যুষিত এলাকায় ধর্মীয় অনুষ্ঠানের সময় এবং জুম্মার দিনে টহল বৃদ্ধি করার জন্য অনুরোধ জানান। বাংলাদেশী-আমেরিকান নাগরিকদের বিশেষত নারীদের পুলিশ ডিপার্টমেন্টে যোগ্যতার ভিত্তিতে চাকুরী প্রদানের ব্যাপারেও সুপারিশ করেন তিনি।

এসময় কমিশনার ও’নেইল বাংলাদেশী-আমেরিকান পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের বিষয়টি উল্লেখ করে তাদের প্রশংসা করেন। কনসাল জেনারেল কর্তৃক উত্থাপিত বিষয়গুলোর প্রতি তিনি নজর রাখবেন বলে আশ্বাস দেন এবং পুলিশ কমিশনার তার ডিপার্টমেন্টকে সহযোগিতার জন্য নিউইয়র্ক সিটিতে বসবাসরত বাংলাদেশী-আমেরিকান কমিউনিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

নিউইয়র্কের ইন্টেলিজেন্স প্রধান থমাস পি. গালাটি, উপ-কমিশনার (ইন্টেলিজেন্স এবং কাউন্টার-টেররিজম) জন মিলার এবং কনস্যুলেটের কাউন্সিলর আয়েশা হক এসময় উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন