বিজ্ঞাপন

নিউজিল্যান্ড থেকে ক্রিকেটারদের সমবেদনা

February 21, 2019 | 2:08 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

মহান শহীদ দিবসে শোকের আবহ আরও বাড়িয়ে দিয়েছে চকবাজার-ট্র্যাজেডি। এই শোকে শোকাহত নিউজিল্যান্ডে থাকা বাংলাদেশের ক্রিকেটাররাও। বিভিন্নভাবে তারা খোঁজখবর নেওয়ার চেষ্টা করছেন। এই ট্র্যাজেডি উঠে এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে। এ মর্মান্তিক ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেছেন ক্রিকেটাররা। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। আহতদের আশু সুস্থতাও কামনা করেন তারা।

নিউজিল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারায় এমনিতে খেলোয়াড়দের মনটা খারাপ। তারপরও চকবাজারে নিহত-আহত ব্যক্তিদের জন্য প্রার্থনা করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। মাহমুদউল্লাহ রিয়াদ তার ফেসবুকে লিখেছেন, My prayers and condolence to the victims of Chawkbazar. May Allah give them strength.

ইনজুরির কারণে নিউজল্যান্ড সফরে যেতে না পারা টাইগার পেসার তাসকিন আহমেদ লিখেছেন, এই মুহূর্তে যারা ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার বা এর আশেপাশে অবস্থান করছেন তারা দয়া করে ঢাকা মেডিকেলে চলে যান। চক বাজার অগ্নিকান্ডে আহতদের জন্য প্রচুর রক্ত লাগছে। চলুন রক্ত দিয়ে অর্জিত এই ভাষা দিবসে রক্ত দিয়ে জীবন বাঁচাই।

বিজ্ঞাপন

টেস্ট স্কোয়াডে থাকা বাংলাদেশের রানমেশিন খ্যাত মুমিনুল হক লিখেছেন, May Allah help us all. In this short period of illusion called life, we tend to take things for granted. “every soul shall taste death”

ওপেনার তামিম ইকবাল লিখেছেন, Prayers for the victims of Chawk Bazar May Allah give them strength.

কাল আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করা সাব্বির রহমান এ দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বানও জানিয়েছেন।

বিজ্ঞাপন

চকবাজারের কেমিক্যালের গোডাউনে লাগা আগুনের ঘটনায় মরদেহের সংখ্যা বাড়ছেই। সর্বশেষ হিসাব অনুযায়ী, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও ঢামেক হাসপাতালের মর্গে জমা হয়েছে ৮১টি মরদেহ। গতকাল রাত ১০টা ৩৮ মিনিটে আগুন লাগে চকবাজারের ওয়াহেদ ম্যানসনে। ওই ভবনে থাকা কেমিক্যালের গোডাউন থাকার কারণেই মূলত আশপাশের ভবনগুলোতে আগুন ভয়াবহভাবে ছড়িয়ে পড়ে বলে ধারণা করা হচ্ছে।

আগুনের ঘটনায় উদ্ধার অভিযান শেষ ঘোষণা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। ভয়াবহ এ দুর্ঘটনার হতাহতদের তথ্য জানার জন্য হটলাইন নম্বর ৯৫৫৬০১৪ চালু করেছে ডিএসসিসি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন