বিজ্ঞাপন

‘নিকিয়াঙ্কা’র আংটি বদল শিগগিরই!

July 15, 2018 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

কখনও মার্কিন মুলুকে যুগলের ডিনার ডেট। কখনও বা একসঙ্গে অবকাশ যাপন। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস সত্যি কি সম্পর্কে জরিয়েছেন? অনেকদিন ধরেই এই প্রসঙ্গে কথা চলছে বলি-হলিতে।

সেই আগুনে ঘি দিয়ে নিককে মুম্বাই নিয়ে আসেন প্রিয়াঙ্কা। আলাপ করিয়ে দেন মা মধু চোপড়া এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে। এই সম্পর্কে অনেকেই সিলমোহর দেয়ার চেষ্টা করেন।

এতদিন চুপ করে থাকলেও এ বার মুখ খুললেন প্রিয়াঙ্কা। সম্প্রতি এক বিনোদন পোর্টালকে দেয়া সাক্ষাত্কারে নিকের বিষয়ে প্রশ্ন করা হলে প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি। একসঙ্গে সময় কাটিয়ে জেনে নিচ্ছি আরও ভাল করে। আমার মনে হয় নিকের জন্যও এটা খুব ভাল অভিজ্ঞতা।’

বিজ্ঞাপন

ভারতের ‘ফিল্মফেয়ার’-এর খবর অনুযায়ী, চলতি জুলাই অথবা আগস্টেই নাকি আংটি বদল করবেন নিক এবং প্রিয়াঙ্কা।

গত বছর ‘মেট গালা রেড কার্পেট’-এ প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। রাল্ফ লাউরেনের পোশাকে নজর কেড়েছিলেন তারা। সে সময় প্রিয়াঙ্কা সম্পর্কে নিককে জিজ্ঞাসা করা হলে তিনি শুধু বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা ভাল মানুষ।’ অন্য দিকে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমরা দু’জনে রাল্ফের পোশাক পরব ঠিক করেছিলাম, সেটাই পরেছি। মজা হয়েছে।’

তবে এই প্রথম নিককে নিয়ে প্রকাশ্যে এত কথা বললেন প্রিয়াঙ্কা। অনুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই জুটিকে এখন ‘নিকিয়াঙ্কা’ বলেও ডাকছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন