বিজ্ঞাপন

নিজেকেই ছাড়িয়ে গেলেন আশরাফুল

March 20, 2018 | 2:17 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

জাতীয় দলের বাইরে চলে যাওয়ার পর থেকেই নন্দিত-নিন্দিত, আলোচিত-সমালোচিত ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। বার বারই তার কণ্ঠে আরেকবার জাতীয় দলে ফেরার আকুতি। চলতি ঢাকা ডিভিশন ক্রিকেট লিগে খেলা এই তারকা ব্যাটসম্যান এই লিগেই তৃতীয় সেঞ্চুরির দেখা পেয়েছেন।

আশরাফুল শুধু সেঞ্চুরিই হাঁকাননি, ছাড়িয়ে গেছেন নিজেকেই। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে সর্বোচ্চ রানের ইনিংস খেলেছেন আজ। বিকেএসপিতে মোহামেডানের বিপক্ষে লিগের শেষ ম্যাচে কলাবাগানের জার্সিতে ব্যাট হাতে করেছেন ইনিংস সর্বোচ্চ ১২৭ রান।

এর আগে তার লিস্ট ‘এ’ ক্যারিয়ার সেরা ইনিংস ছিল অপরাজিত ১১৮ রান। চলতি লিগে গত ১৩ ফেব্রুয়ারি ফতুল্লায় প্রাইম ব্যাংকের বিপক্ষে করেছিলেন ১০৪ রান। বিকেএসপিতে ৪ মার্চ অগ্রণী ব্যাংকের বিপক্ষে আশরাফুল করেছিলেন অপরাজিত ১০২ রান।

বিজ্ঞাপন

আজ খেলতে নেমেছিলেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ২৫০তম ম্যাচ। আজ অষ্টম সেঞ্চুরির দেখা পেয়েছেন। এর আগে তার ছিল ২৮টি হাফ-সেঞ্চুরি।

মোহামেডানের বিপক্ষে তিন নম্বরে ব্যাট করতে নামেন আশরাফুল। ৭১ বলে ফিফটি তুলে নেন। ১১২ বলে তুলে নেন সেঞ্চুরি। তাইজুল ইসলামের বলে এলবির ফাঁদে পড়ার আগে ১২৪ বলে ১৩টি চার আর তিনটি ছক্কায় করেন ১২৭ রান। ক্রিজে ছিলেন ১৬৪ মিনিট।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন