বিজ্ঞাপন

নিজেদের মাঠে হেরেই গেল রিয়াল মাদ্রিদ

February 17, 2019 | 7:05 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

লা লিগায় নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হেরে গেছে রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলের ১৭ নম্বরে থাকা জিরোনার বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে ২-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে সান্তিয়াগো সোলারির শিষ্যরা। ফলে, পয়েন্ট টেবিলে দুইয়ে ওঠার সুযোগটাও হাতছাড়া করে রিয়াল।

৬৮ হাজারের বেশি দর্শকের সামনে নিজেদের মাঠে ম্যাচের ২৫তম মিনিটে ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরোর গোলে লিড নেয় রিয়াল। এই গোলে এগিয়ে থেকেই স্বাগতিকরা বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে জিরোনাকে ম্যাচে ফেরান উরুগুয়ের ৩২ বছর বয়সী ফরোয়ার্ড ক্রিস্টিয়ান স্টুয়ানি। আর ৭৫ মিনিটের মাথায় ২৬ বছর বয়সী স্প্যানিশ মিডফিল্ডার পোর্তুর গোলে এগিয়ে যায় জিরোনা। আর ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আতিথ্য নেওয়া দলটি।

ম্যাচের ৯০ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়ালের স্প্যানিশ তারকা সার্জিও রামোস। এর আগে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে আয়াক্সের বিপক্ষেও লাল কার্ড দেখেছিলেন রামোস।

বিজ্ঞাপন

রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন গোলরক্ষক থিবাউট কোরতোইস, মার্সেলো, সার্জিও রামোস, রাফায়েল ভারানে, আলভারো ওদ্রিওজোলা, দানি ক্যাবালোস, ক্যাসেমিরো, টনি ক্রুস, মার্কো অ্যাসেনসিও, করিম বেনজেমা আর লুকাস ভাজকুয়েজের মতো তারকারা। বদলি হিসেবে নেমেছিলেন গ্যারেথ বেল, মারিয়ানো ডিয়াজ আর ভিনসিয়াস জুনিয়ররা।

এই পরাজয়ে অ্যাতলেতিকো মাদ্রিদকে টপকে দুইয়ে ওঠা হলো না রিয়ালের। ২৪ ম্যাচ খেলে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। দুইয়ে থাকা অ্যাতলেতিকো সমান ম্যাচে পেয়েছে ৪৭ পয়েন্ট। আর তিনে থাকা রিয়ালের সংগ্রহ ৪৫ পয়েন্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন