বিজ্ঞাপন

নিজের বায়োপিকে অতিথি সঞ্জয়

June 28, 2018 | 3:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘সাঞ্জু’ চলতি বছরের অন্যতম কাঙ্খিত সিনেমা, এতে কোনো সন্দেহ নেই। বলিউড স্টার সঞ্জয় দত্তের জীবনী নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানী। আর ছবির নাম ভূমিকায় অর্থাৎ সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর।

কিছুদিন আগেই বলিউড ভাইজান সালমান খান ‘সাঞ্জু’ ছবিটি নিয়ে এক মন্তব্য করেছিলেন। বলেছিলেন, ‘ছবিতে সঞ্জয় দত্ত নিজেই অভিনয় করতে পারতেন।’

না, সালমানের এই কথা যে মিলে গেছে তা নয়। তবে সঞ্জয় দত্ত যে নিজে ‘সাঞ্জু’ সিনেমায় কিছু সময়ের জন্য অভিনয় করেছেন তার প্রমাণ পাওয়া গেছে এবং এটা চূড়ান্ত। ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৭ জুন) টুইটারে কিছু ছবি প্রকাশ পায়। আর সেই ছবি থেকেই নিশ্চিত হওয়া গেছে যে সঞ্জয় দত্ত রয়েছেন ‘সাঞ্জু’ সিনেমায়। মহিত কাম্বোজ নামের একজন এই ছবি প্রকাশ করেছেন টুইটারে। আর তারপর থেকেই ছবিটি ভাইরাল হয়ে গেছে অনলাইন দুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে রিল লাইফ ও রিয়েল লাইফের দুজন সাঞ্জু একসঙ্গে। ধারণা করা হচ্ছে কোনো একটি গানের দৃশ্যে এক হয়েছেন আসল সঞ্জয় দত্ত এবং নকল সঞ্জয় দত্ত (রণবীর কাপুর)।

সিনেমার বিভিন্ন চরিত্র নিয়ে প্রথম থেকেই ছিল প্রচুর আলোচনা। এবার এটিও জানা গেলো যে সঞ্জয়ের বায়োপিকে অতিথি সঞ্জয় নিজেই। আরও নতুন অনেক কিছুই হয়ত জানা যাবে মুক্তির পর। সেজন্য আর অপেক্ষাও করতে হবে না। শুক্রবার (২৯ জুন) মুক্তি পাচ্ছে ছবিটি।

সারাবাংলা/পিএ       

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন