বিজ্ঞাপন

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই: ড. কামাল

December 12, 2018 | 9:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই দাবি করে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, প্রতিদিনই ঐক্যফ্রন্টের বিভিন্ন নেতাকর্মীদের ব্যাপক ধরপাকড় করছে পুলিশ। দেশের ১৮ কোটি মানুষকে নির্বাচনের সুষ্ঠু পরিবেশের জন্য সোচ্চার হতে হবে। বর্তমান সরকারের অসৎ উদ্দেশ্য সফল হতে দেওয়া হবে না।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে সিলেটের হয়রত শাহজালাল (র) মাজার জিয়ারত শেষে পথসভায় তিনি এ কথা বলেন।

জনগণকে দেশের মালিক উল্লেখ করে ড. কামাল বলেছেন, ‘আমি মনে করি আজকে ১৮ কোটি মানুষকে সোচ্চার হতে হবে। সুষ্ঠু পরিবেশ আদায় করে, ৩০ তারিখ সকাল থেকে ভোট দেওয়ার জন্য যাবেন। যাতে আপনাদের ভোট অন্য কেউ না দিতে পারে। পাহারা দিবেন যাতে ওখানে কোনো দুই নম্বরি না হয়। ‘

বিজ্ঞাপন

জাতীয় ঐক্যফ্রন্ট কি কোন অবস্থাতেই নির্বাচন বর্জন করতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন বর্জনের কোন সম্ভাবনা নেই। চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্ট মাঠ ছাড়বে না।

ঐক্যফ্রন্ট নেতাদের আগমন উপলক্ষে দুপুরের আগেই শাহজালালের মাজার এলাকায় জড়ো হন স্থানীয় বিএনপিসহ শরিক দলগুলোর নেতাকর্মীরা। মাজারের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দেন তারা। এ সময় ঐক্যফ্রন্ট নেতা কাদের সিদ্দিকী, ড. জাফর উল্লাহ ও বিএনপির স্থানীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন