বিজ্ঞাপন

নির্বাচন বিতর্কিত করতে বিএনপি ষড়যন্ত্র করছে: খালিদ মাহমুদ

December 17, 2018 | 6:12 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দিনাজপুর: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করছে। বিএনপি নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য এসব ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিএনপি সরে গেলেও সঠিক সময়ে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে বিরল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বিএনপি নির্বাচনে থাকবে কিনা নিজেরাই তা এখন পর্যন্ত নিশ্চিত না। বিএনপি নির্বাচন থেকে সরে যাওয়ার সম্ভবনা থাকায় অনেক আসনে মহাজোটের একাধিক প্রার্থী রাখা হয়েছে। তাই বিএনপি নির্বাচনে থাকুক আর না থাকুক নির্বাচন সঠিক সময়ে হবে। এবার নির্বাচন ২০১৪ সালের মতো ফাঁকা মাঠে নয়, প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হবে।’

বিজ্ঞাপন

বিএনপি আমলে শুধু গুম-খুনের রাজনীতি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘শেখ হাসিনাকে বোমা দিয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। দশম জাতীয় সংসদ নির্বাচনের সময়ে জ্বালাও-পোড়াও করেছে। নিরীহ মানুষজনের ওপর আক্রমণ হয়েছে। বাসে অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করেছে। বাবার সামনে ছেলে পুড়ে মারা গেছে। ৯৩ দিন দেশে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। এমন দলকে কোনোভাবেই দেশের মাটিতে ঠাঁই দেওয়া ঠিক হবে না।’ তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে মহাজোটের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

জাতীয় পার্টির বিরল উপজেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সুধির চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন