বিজ্ঞাপন

নিষিদ্ধ ওয়ার্নার এখন শখের নির্মাণ শ্রমিক

April 21, 2018 | 11:46 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের এখন থাকার কথা ছিল আইপিএলের মঞ্চে, হায়দ্রাবাদের অধিনায়ক হয়ে। কিন্তু বল বিকৃতির ঘটনায় অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের দেওয়া ১২ মাসের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন ওয়ার্নার। আইপিএল থেকেও তাকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। নিষিদ্ধ ওয়ার্নার সময় কাটাচ্ছেন শখের নির্মাণ শ্রমিক হয়ে।

হায়দ্রাবাদের ১২ কোটি ভারতীয় রুপি বেতনের মায়া ছাড়তে হয়েছে ওয়ার্নারকে। মাসখানেক আগেও যার গায়ে ছিল অস্ট্রেলিয়ার টেস্ট দলের সাদা জার্সি আর মাথায় হেলমেট, সেই ওয়ার্নারের পরনে এখন কালো গেঞ্জি ও মাথায় কনস্ট্রাকশন শ্রমিকের হেলমেট। আইপিএলে এখন যার হাতে থাকার কথা ছিল ব্যাট, সেখানে হাতে তুলে নিয়েছেন ড্রিল মেশিন।

আন্তর্জান্তিক ক্রিকেট থেকে ১২ মাসের নির্বাসনের সময়টা কাটাতে গিয়ে নিজের বাড়ি তৈরির কাজে নেমে পড়েছেন ওয়ার্নার। সিডনির মারোব্রায় নিজের বাড়ি তৈরির প্রোজেক্ট ম্যানেজার হিসেবে কাজ করছেন এই অস্ট্রেলিয়ান ওপেনার। বাড়ি তৈরির রাজমিস্ত্রীর সঙ্গে কাঁধে কাঁধে মিলিয়ে কাজ করতে দেখা যায় নিষিদ্ধ ওয়ার্নারকে। ২০১৫ ডিসেম্বরে সিডনি মারোব্রায় ৪০ লক্ষ ডলার দিয়ে বিচের ধারে ৯০০ স্কয়ার ফুটের একটি জায়গা কিনেছিলেন তিনি। যেখানে প্রায় এক লক্ষ মার্কিন ডলার খরচ করে বাংলো বানানোর পরিকল্পনার কথাও জানিয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

এবার সেটার বাস্তবায়নের সঠিক সময় বেছে নিয়েছেন ওয়ার্নার। বাবার সঙ্গে কাজে লেগে পড়েছে দুই মেয়ে; তিন বছর বয়সী আইভি মায় এবং দুই বছরের ইন্ডি রায়। ওয়ার্নারের স্ত্রী কেন্ডিস ওয়ার্নার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে ড্রিল মেশিন নিয়ে বাড়ি বানানোর কাজে লেগে গেছেন অজি ওপেনার। এ সময় তার মুখে চওড়া হাসিটা লেগেই ছিল। ওয়ার্নার পরিবারের ভিডিওতে আরও দেখা যায়, নিজেদের নির্মাণাধীন বাড়ির কাজ করছেন তারা। পুরনো স্থাপনার জায়গায় নতুন করে ৫ তলা বাড়ি তৈরির কাজ করছেন ওয়ার্নার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন