বিজ্ঞাপন

নিয়ন্ত্রণ হারানো মাইক্রোবাস চাপায় ২ জনের মৃত্যু

October 20, 2018 | 7:08 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গোপালগঞ্জ : গোপালগঞ্জে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল ও ভ্যানকে চাপা দিয়েছে। এতে একজন এনজিও কর্মকর্তাসহ দুইজন মারা গেছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শনিবার (২০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল পশ্চিমপাড়া ধূসর ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি বাজার শাখ ব্যস্থাপক নুরুল ইসলাম (৪০) এবং ভ্যান চালক কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের রাকিব শেখ (৪৫)।

বিজ্ঞাপন

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, রাজবাড়ীর আইনজীবী মোস্তফা কবির পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকালে টুঙ্গিপাড়া আসেন। দুপুরে টুঙ্গিপাড়া থেকে ওই মাইক্রোতে রাজবাড়ীর উদ্দেশ্য রওনা দেন তারা। ধূসর ব্রিজের কাছে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এতে মোটর সাইকেল নিয়ে চালক রাস্তার পাশের খাদে ছিটকে পড়েন। পরে মাইক্রোবাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মারা যান। গুরুতর আহত ভ্যান চালককে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত এ্যাডভোকেট মোস্তফা কবিরসহ তার পরিবারের ৫ সদস্যকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন