বিজ্ঞাপন

নুসরাত ফারিয়ার বৈশাখী উপহার

April 15, 2018 | 12:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিনেমার কাজ থেকে খানিকটা বিরতি নিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এই বিরতিতে তিনি যে বিশ্রাম নিচ্ছেন এমন না। সময় পেয়েই নতুন একটি কাজ করে ফেলেছেন তিনি। পর্দার কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী গেয়ে ফেলেছেন গান।

গানের শিরোনাম ‘পটাকা’। রাকিব রাহুলের কথায় ও প্রীতম হাসানের সুরে গানের রেকর্ড হয়েছে অনেক আগেই। কথা ছিল নির্মিত হবে গানের একটি মিউজিক ভিডিও। সেটিও হয়ে গেছে মার্চ মাসে। এখন শুধু জানার অপেক্ষা, কেমন গাইলেন নায়িকা, কেমন হলো তার মিউজিক ভিডিও।

সেই অপেক্ষায় আর বেশি দিন থাকতে হচ্ছে না নুসরাত ভক্তদের। এমনটাই জানালেন নায়িকা থেকে গায়িকা বনে যাওয়া নুসরাত ফারিয়া। বৈশাখের প্রথম দিনেই একটি মোশন পোস্টারের মাধ্যমে তিনি জানান দিলেন মিউজিক ভিডিওতে কেমন তার লুক আর ধারণা দিলেন কেমন হতে পারে গানের সুর।

বিজ্ঞাপন

Pataka | Nusraat Faria | Teaser Poster

এবার হবে ধামাকা ,কারণ আসছে #Pataka !Brace yourselves as Nusraat Faria is on her way with a grand surprise! Keep following SVF Music for more updates.

বিজ্ঞাপন

Posted by SVF on Saturday, 14 April 2018

শনিবার (১৪ এপ্রিল) নুসরাত ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মোশন পোস্টারটি। প্রথমে এই মোশন পোস্টারটি প্রকাশ করা হয় কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর অফিসিয়াল ফেসবুক থেকে।

নুসরাত ফারিয়া লেখেন, ‘আর তো কয়েকটা দিন। ভক্তদের বলব, আর একটু ধৈর্য্য ধরতে। একেবারে জানাবো সবকিছু। সংবাদ সম্মেলন করার ইচ্ছা আছে। গানটা শোনাতে ও দেখাতে আমিও আর অপেক্ষা করতে পারছি না।’

‘পটাকা’ গানের প্রথম ঝলক মোশন পোস্টারটি বৈশাখে ভক্তদের জন্য উপহার হিসেবে দিয়েছেন নায়িকা নুসরাত ফারিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন