বিজ্ঞাপন

নুহাশের ‘৭০০ টাকা’

September 14, 2018 | 5:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গত বছর ‘হোটেল আলবাট্রস’ নামের একটি নাটক নির্মাণ করে প্রশংসিত হয়েছিলেন নুহাশ হুমায়ূন। এরপর বানিয়েছেন ‘পেপার ফ্রগ’। এবার নুহাশের পরিচালনায় আসছে ‘৭০০ টাকা’ নামে নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যেটি দেখানো হবে অনলাইন স্ট্রিমিং সাইট আইফ্লিক্সে।

‘৭০০ টাকা’য় অভিনয় করেছেন প্রীতম হাসান ও সাবিলা নূর। ঈদুল আজহার আগে এর শুটিং শেষ হয়েছে। ২০ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রটি গতকাল থেকে আইফ্লিক্সে দেখা যাচ্ছে। এই ছবির মাধ্যমে এই প্রথম একসঙ্গে কাজ করলেন নুহাশ হুমায়ূন, প্রীতম হাসান ও সাবিলা নূর।

‍নুহাশের করা চিত্রনাট্যটি কমেডি ধাঁচের। প্রীতম হাসান বলেন, ‘আমরা এখানে বিব্রতকর কমেডি করার চেষ্টা করেছি। দর্শকরা আমাদের মুখ দেখলেই হেসে উঠবে, এমন পরিস্থিতি আর কি।’

বিজ্ঞাপন

নুহাশ তার গল্পে গতানুগতিক অভ্যাস থেকে বের হয়ে আসতে চেয়েছেন। তিনি বলেন, ‘আমরা যে জিনিসটা দেখি, সেটা হলো, কোনো কাজেই আমাদের এখানে বাজেট থাকে না। এরকম একটা বিষয় এখানে দেখানোর চেষ্টা করেছি। আবার এখনকার ছেলেরা কিন্তু আগের মতো নেই। তারাও এখন সৌন্দর্য সচেতন। নিজেদেরকে সুন্দর করে তুলতে এখনকার ছেলেদেরও যথেষ্ট সময় লাগে।’

হাসি-আনন্দের মধ্যে দিয়ে নুহাশ সময়ের বিভিন্ন কিছু তুলে ধরার চেষ্টা করেছেন ‘৭০০ টাকা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

এদিকে নুহাশ যুক্ত রয়েছেন একটি অমনিবাস বা গুচ্ছ সিনেমার সঙ্গেও। ‘ইতি, তোমারি ঢাকা’ শিরোনামের ছবি নুহাশ ছাড়াও নির্মাণ করেছেন ১১জন তরুণ নির্মাতা। দক্ষিণ কোরিয়ার বুসান চলচ্চিত্র উৎসবের পরের আসরে দেখানো হবে ছবিটি। এরপর মুক্তি দেয়া হবে বাংলাদেশে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/আরএসও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন