বিজ্ঞাপন

নেইমারের দিনে পিএসজির ৮ গোল

January 18, 2018 | 1:16 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইনজুরিতে পড়ে আগের ম্যাচ খেলা হয়নি পিএসজি সেরা নেইমারের। ফিরে এসেই তাই নিজের ঝুলিটা ভারী করে নিলেন এই ব্রাজিলিয়ান তারকা। ম্যাচের শুরুটা ডি মারিয়ার গোল দিয়ে শুরু, এরপর চলতেই থাকে গোলের মেলা। নেইমারের হেটট্রিক ও দি মারিয়ার গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে দিজোনের বিপক্ষে ৮-০ গোলের বড় জয় পায় পিএসজি।

হ্যাট্রিকসহ মোট চার গোল করেন নেইমার, আনহেল দি মারিয়া করেন দুই গোল। এডিনসন কাভানি ও কিলিয়ান অ্যামবাপে একটি করে গোল করেন।

মাঠে নেমে ৪ মিনিটেই প্রথম গোল করেন আর্জেন্টাইন দি মারিয়া। ডি-বক্সের বাইরে থেকে নেয়া শটে দিজোনের জালে বল জড়ান এই আর্জেন্টাইন। এরপর নেইমারের দেয়া পাসে ডি-বক্স থেকেই ১৫ মিনিটে আবার গোল করেন দি মারিয়া।

বিজ্ঞাপন

২১ মিনিটে আরো পিছিয়ে পড়ে দিজোন। দি মারিয়ার ক্রস থেকে হেডে দিজোনের জালে বল জড়ান কাভানি। এরপর চমক শুরু হয় গত সপ্তাহের ম্যাচে ইঞ্জুরিতে পড়া নেইমারের। ম্যাচে টানা তিন গোল করে নিজের হেটট্রিকটা তুলে নেন তিনি। ফাউল থেকে ফ্রি-কিক পেয়ে ৪২ মিনিটে নিজের প্রথম গোল করেন। এরপর ডি-বক্সে প্রতিপক্ষের ভুলকে কাজে লাগিয়ে ৫৭ মিনিটে আবারো গোল করেন। ডি-বক্সে শট নিয়ে ৭৩ মিনিটে দলের ৬ষ্ঠ গোল ও নিজের হেটট্রিক পূরণ করেন নেইমার।

নেইমারের পাস পেয়ে ৭৭ মিনিটে ডি-বক্সে বাঁ পায়ের শটে অ্যামপেপেও দলের পক্ষে যোগ করেন আরেকটি গোল। হেটট্রিকের পর আরেকবার দিজোনের জালে বল জড়ান নেইমার, ম্যাচের ৮৩ মিনিটে পেনাল্টি থেকে নিজের চতুর্থ গোলটি ঝুলিতে যোগ করেন নেইমার।

এই জয়ে ২১ খেলায় ১৮ জয়, দুই হার ও এক ড্র মিলিয়ে ৫৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে পিএসজি। তালিকার দ্বিতীয় স্থানে সমান ম্যাচ খেলে ১১ পয়েন্ট পিছিয়ে আছে লিয়ন। আর ৪৪ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে আছে মারসেইল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন