বিজ্ঞাপন

নোলান নয়, ‘বন্ড’ বানাচ্ছেন অন্যকেউ

September 20, 2018 | 4:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

জেমস বন্ড সিরিজের পরের ছবিতে পরিচালক হিসেবে ড্যানি বয়েলের জায়গায় ক্রিস্টোফার নোলানকে নিতে চেয়েছিলেন সিরিজটির প্রযোজকরা। সবকিছু একরকম ঠিকই ছিল। নোলানও ছিলেন রাজি। কিন্তু শেষ পর্যন্ত আর হলো না। ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান জানাচ্ছে, বয়েলের বদলে বন্ড নির্মাণ করবেন ক্যারি ফুকুনাগা।

ফুকুনাগা ‘ট্রু ডিটেকডিটভ’ টিভি সিরিজটির জন্য বেশ পরিচিত। এছাড়াও তার ‘সিন নমব্রে’ ছবিটি সারা দুনিয়ার চিত্রসমালোচকদের কাছেই ভালো সিনেমার একটি চমৎকার উদাহরণ। ফলে বন্ড ছবির পরিচালক হিসেবে ড্যানি বয়েলের বদলে নোলানের নাম না দেখে যারা হতাশ হয়েছিলেন, ফুকুনাগার নামটি তাদেরকে আশ্বস্ত করেছে।

বিজ্ঞাপন

‘বন্ড ২৫’ ছবিটি হতে যাচ্ছিল ডেনি বয়েলের শেষ বন্ড প্রজেক্ট। যেটি ২০১৯ সালের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু জেমস বন্ডের অফিশিয়াল টুইটার পাতা থেকে জানানো হয়েছে জেমস বন্ড সিরিজের পরের ছবিটি থেকে সরে দাঁড়াচ্ছেন এ নির্মাতা।

অভিনেতা ডেনিয়েল ক্রেইগও নিশ্চিত করেছেন খবরটি। বয়েলের সরে যাবার কারণে ছবিটির শুটিং কিছুদিন পিছিয়ে গেছে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে ডিসেম্বরে শুরু হবে দৃশ্যধারণের কাজ। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন