বিজ্ঞাপন

নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে : ড. বিদ্যুৎ বড়ুয়া

April 8, 2018 | 5:56 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দুবাই ও সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) সিনিয়র সহসভাপতি আহমেদ আলী জাহাঙ্গীরের সভাপতিত্বে ও মোহাম্মদ হামিদ আলীর সঞ্চালনায় সংযুক্ত আরব আমিরাতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিদ্যুৎ বড়ুয়া বলেন, ‘আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী দিনে নৌকার পক্ষে কাজ করে আওয়ামী লীগের জয় সুনিশ্চিত করতে হবে। সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে দেশের স্বার্থে দলের স্বার্থে আগামী নির্বাচনে শেখ হাসিনার জন্য কাজ করতে হবে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘বাংলাদেশের অর্জন ধরে রাখতে হলে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। সাধারণ মানুষকে তথ্য ও যুক্তি দিয়ে জানাতে হবে আওয়ামী লীগই দেশের স্বার্থ রক্ষা করে। জাতির জনকের কন্যা শেখ হাসিনাই অর্থনীতির মুক্তির দিশারী।’

এ ছাড়া আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় সুনিশ্চিত করার অঙ্গীকারের কথাও বলেন।

এ সময় আরও বক্তব্য রাখেন উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু জাফর চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাহেদুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মাহমুদুল ইসলাম মুন্না।

বিজ্ঞাপন

এ ছাড়া উপস্থিত ছিলেন উপদেষ্টা এনামুল হক, উপদেষ্টা নুরুল আবছার, সহসভাপতি নুরুল আমিন , সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন এবং কবি আব্দুস সামাদ।

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন