বিজ্ঞাপন

পদ্মাবতের হিসাবে গোলমাল!

January 10, 2018 | 4:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

অনেক জল্পনা কল্পনার পর মুক্তির প্রহর গুনছে ‘পদ্মাবত’। অনেকটা হুট করেই ২৫ জানুয়ারি চূড়ান্ত হয়েছে ছবির মুক্তির তারিখ। ‘পদ্মাবত’ মুক্তির খবরে গোলমাল লেগে গেছে বলিউড বক্স অফিসে। ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে বলিউডের আরেক প্রতীক্ষিত সিনেমা ‘প্যাডম্যান’।

এ দুইয়ের ব্যবসায়িক সমীকরণ মেলাতে হিমশিম খাচ্ছেন বলিউড ট্রেড অ্যানালিস্টরা। তাদের বিশ্লেষণ অনুযায়ী ‘পদ্মাবত’ ছবির আয় ৮০ কোটি রুপির ওপরে উঠছেই না। ‘প্যাডম্যান’ ছবির সঙ্গে প্রতিযোগিতা না করতে হলে হয়তো ‘পদ্মাবত’ পৌঁছে যেতো ২০০ কোটির ঘরে।

‘পদ্মাবত’ ছবির প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে রাজস্থান ও হিমাচলে। রাজস্থান থেকেই ছবিটি আয় করতে পারতো ১২ কোটি রুপি। ভারতীয় সিনেমা ব্যবসার বিশ্লেষক গিরিশ জোহার বলেছেন, ‘পূর্ব অভিজ্ঞতা থেকে মনে হচ্ছে ছবিটি উত্তর প্রদেশ থেকে ২৫-৩০ কোটি, পাঞ্জাব ও হারিয়ানা থেকে ২০-২৫ কোটি, ৫ কোটি বিহার থেকে এবং মধ্য প্রদেশ থেকে কোটি আয় করতে পারে পদ্মাবত। সব মিলিয়ে ৭৫-৮০ কোটি রুপি তুলতে পারেন প্রযোজক।’

এ হিসেবটা ধারণা করা হচ্ছে। আসল চিত্র বোঝা যাবে ২৫ জানুয়ারি, ‘পদ্মাবত’ মুক্তি পেলে। একই সঙ্গে অক্ষয়ের ‘প্যাডম্যান’ও বদলে দিতে পারে এসব ভবিষ্যৎবাণী।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন