বিজ্ঞাপন

পরকীয়ার জের ধরে রড দিয়ে পিটিয়ে খুন, হত্যাকারী গ্রেফতার

February 20, 2019 | 10:08 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়ার সদরে এক বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে লোহার রড দিয়ে পিটিয়ে এক ব্যক্তিকে খুন করা হয়েছে। সোমবার (১৮ ফেরবুয়ারি) রাতে এই ঘটনা ঘটে। এ তথ্য জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছেন, মৃতের নাম রফিককুল ইসলাম মিঠু(৫০)। সোমবার সদরের ধাওয়া পিকশন তালুকদার পাড়ায় তার বাড়িতে ঢুকে রড দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরবর্তীতে তাকে উদ্ধার করা স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৯ ফেরবুয়ারি) মারা যান তিনি।

স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ হত্যাকারী সজিব (২৫) কে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

বগুড়া সদর থানা পুলিশ জানায়, পরকীয়া ঘটনা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব বিরোধের জের ধরে ধাওয়া পিকশন দক্ষিণ পাড়া গ্রামের সজিব (২৫) ও নাজিম (৩৫) সহ চার-পাঁচ জন যুবক রফিকুল ইসলাম মিঠুর বাড়িতে প্রবেশ করে লোহার রড দিয়ে রফিকুল ইসলাম মিঠুর মাথায় আঘাত করে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে রফিকুল গুরুতর আহত হয়। এ সময় তাকে উদ্ধার করতে এসে রফিকুলের বাড়ির লোকজন আহত হয়।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে রফিকুল ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার দুপুর মারা যায়।

এ ব্যাপারে নিহতের ছেলে হাসিবুর রহমান ইমন বাদী হয়ে বগুড়া সদর থানায় বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ করেন। পরে হত্যা মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান এ ঘটনায় নিহতের ছেলে হাসিবুর রহমান ইমন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার মূল আসামী সজিবকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পরকীয়া ঘটনা সংক্রান্ত বিষয়ের প্রতিবাদ করার বিষয় নিয়ে রফিকুল ইসলাম খুন হয়েছেন।

সারাবাংলা/আরএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন