Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মক্কায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা


১৯ মার্চ ২০১৯ ১৫:৪৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পবিত্র মক্কায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি এই সভার আয়োজন করে।

সংগঠনের সাধারণ সম্পাদক বেলাল পাটোয়ারীর সভাপতিত্বে ও মো. বেলাল হোসেনের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয় মক্কা মিসফালার স্থানীয় একটি হোটেলে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ মক্কা শাখার সভাপতি মো. মুজাম্মেল হক।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ মক্কা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. কাশেদুর রহমান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শমসের আলম, আব্দুল জব্বার।

সভায় আরও বক্তব্য রাখেন, হাজী নুরউদ্দিন, সোলাইমান, নুর-আলম, রাব্বানী, জয়নাল, আবেদিন, ইলিয়াস, সামী, খলীলুর, ফোরকান, ইস্কান্দার, জাহাঙ্গীর, শফিক আহমেদ, ইয়াসিন খান, নুরুল্লাহ, দিদারুল ইসলাম, আব্দুল মতিন, জয়নাল আবেদিনসহ আরও অনেকে।

সভায় আলোকচকরা বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন এবং সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে সোনার বাংলা গড়ার লক্ষে সবাই একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

সারাবাংলা/এনএইচ

জন্মবার্ষিকী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর