Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাপানের কানসাই আ.লীগের সভাপতি সায়েম, সম্পাদক নিজাম


২৮ সেপ্টেম্বর ২০২০ ২২:২৯

জাপানের ওসাকা সিটিতে বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই শাখার উদ্যোগে প্রথমবারের মতো কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ কানসাই, জাপান শাখার আহ্বায়ক আবু সাদাত মো. সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আবু সাদাত মো. সায়েমকে সভাপতি ও প্রকৌশলী মো. রাসেল নিজামকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে নতুন কমিটির পক্ষে বক্তব্য রাখেন উপদেষ্টা আমিনুর রহমান, প্রকৌশলী মাসুদুল হাসান ও ড. মো. আশরাফুজ্জামান। উপদেষ্টারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন কমিটিকে ‌অভিনন্দন জানান। সিনিয়র সহসভাপতি ড. লুৎফর রহমান মাসুম তার বক্তৃতায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বিজ্ঞাপন

নতুন কমিটির পক্ষে আরও বক্তৃতা করেন সহসভাপতি ড. অসীম কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-আর-রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. জুবায়ের হাসান আকাশ, সাংগঠনিক সম্পাদক শামীমুল আজাদ রাজু এবং সাংগঠনিক সম্পাদক আর এ সরকার রবিন।

সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের উপস্থাপনায় কর্মী সম্মেলনের সমাপনী বক্তৃতায় সাধারণ সম্পাদক মো. রাসেল নিজাম নতুন কমিটির এজেন্ডা ঘোষণা করেন। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আবু সাদাত মো. সায়েম কানসাই আওয়ামী লীগ জাপানের কানসাই প্রথম সম্মেলন মো. রাসেল নিজাম সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর