বিজ্ঞাপন

পরিচালকের নাম ছাড়াই মুক্তি পাবে ছবি!

February 14, 2019 | 12:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘মি টু’ ভালোই ভোগাচ্ছে বলিউডকে। হৃত্বিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধেও অভিযোগ উঠেছিল ‘মি টু’র অভিযোগ। অভিযোগ ওঠার পর ‘সুপার থার্টি’র প্রোডাকশন থেকে সরিয়ে দেয়া হয়েছে বিকাশকে। ফলে শুটিং শেষ হবার পর পোস্ট প্রোডাকশানে এসে ‘অভিভাবক’হীন হয়ে পড়েছে ভারতের বিখ্যাত অঙ্ক বিশারদ আনন্দ কুমারের এই বায়োপিক। যে কারণে সম্পাদনার টেবিলে এসে জটিলতার মুখে পড়েছে ছবিটি।


আরও পড়ুন :  ভালোবাসা দিবসে নির্ঝরের গান


জটিলতার কারণে থমকে গেছে ছবির প্রমোশন আর মুক্তি। ঝামেলা মেটাতে শেষমেষ পরিচালক অনুরাগ কাশ্যপের দ্বারস্থ হয়েছে ছবির প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। অনুরাগও অবশ্য ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে দেবেন বলে কথা দিয়েছেন। অনুরাগের আগে কবির খানেরও দ্বারস্থ হয়েছিল রিলায়েন্স। কিন্তু কপিল দেবের বায়োপিক ’৮৩-র শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে কবির খান সাহায্যের হাত বাড়াতে পারেননি।

এখন শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নিয়েছে, পরিচালকের নাম ছাড়াই ছবিটি মুক্তি দেবে তারা। রিলায়েন্স মনে করে সবার শ্রমের মর্যাদা দিতে ছবিটি মুক্তি দিতে হবে। সেক্ষেত্রে মূল পরিচালক বিকাশ বহেলের নাম ছাড়াই মুক্তি পাবে ছবিটি। থাকবে না উদ্ধারকারি হিসেবে আসা অনুরাগের নামও।

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

বিজ্ঞাপন

 

 

 

 

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন