বিজ্ঞাপন

পরিচালক অভিযুক্ত, ছবি ছাড়লেন অক্ষয়

October 12, 2018 | 2:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের খিলাড়ি খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। যিনি এখন অভিনয় করছেন ‘হাউজফুল’ সিনেমার চতুর্থ কিস্তিতে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) টু্‌ইটারের মাধ্যমে তিনি জানিয়েছেন ছবিটিতে অভিনয় করছেন না তিনি।

কারণ, ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে সম্প্রতি যৌন হয়রানরি অভিযোগ উঠেছে। আর সে কারণেই ‘হাউজফুল ৪’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অক্ষয়। বৃহস্পতিবারেই তিনি ফিরেছেন ইতালি থেকে। মুম্বাইতে এসে বলিউডে যৌন হয়রানি প্রতিবাদ স্বরুপ এই সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয়।

বলিউডের জনপ্রিয় নৃত্যপরিচালক ফারাহ খানের ভাই সাজিদ খান। পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেন সাজিদ। এর আগে সাজিদ পরিচালনা করেছেন ‘হামসকলস’, ‘হিম্মতওয়ালা’ (রিমেক), ‘হায় বেবি’ নামের ছবিগুলো। বলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ‘হাউজফুল’ প্রথম থেকেই পরিচালনা করে আসছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার সাজিদ পরিচালনা করছেন ‘হাউজফুল ৪’।

বিজ্ঞাপন

কিন্তু সাজিদের বিরুদ্ধে যৌন হয়রানরি অভিযোগ তুলেছেন তিনজন নারী। তারা হলেন অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট, সহকারি পরিচালক সালোনি চোপড়া এবং সাংবাদিক কারিশমা উপাধ্যায়। এই তিনজনই সাজিদের কাছে হেনস্তা হয়েছেন বলে অভিযোগ করেছেন।

এই অভিযোগের ভিত্তিতেই অক্ষয় তার টুইটারে আরও জানিয়েছেন, কোনো অভিযুক্ত পরিচালকের সঙ্গে তিনি কাজ করবেন না। যদি এই অভিযোগ প্রমাণিত না হয় তাহলেই আবার ‘হাউজফুল ৪’-এ ফিরবেন অক্ষয়। ‘হাউজফুল ৪’ প্রযোজনা করছে সাজিদ নাদিয়াদওয়ালা। ছবির অর্ধেক অংশের দৃশ্যধারণ একনো বাকি রয়েছে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন