বিজ্ঞাপন

পরিচালক সাইদুল আনাম টুটুল গুরুতর অসুস্থ

December 16, 2018 | 3:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চলচ্চিত্র ও নাট্য পরিচালক, চিত্রসম্পাদক সাইদুল আনাম টুটুলকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সহকারি পরিচালক রতন কুমার বর্মন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন :  ‘জামায়াতকে নিয়ে বিজয়ের ৫০ বছর পালন করবে এমন সরকার চাই না’


সহকারি পরিচালক রতন সারাবাংলাকে বলেন, ‘গতকাল (১৫ ডিসেস্বর) রাত দুইটার সময় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন সাইদুল আনাম টুটুল। এসময় তিনি তার শান্তিনগরের বাসায় ছিলেন। সাথে সাথে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের সিসিইউতে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে সাইদুল আনাম টুটুলকে। তার লান্সে পানি জমেছে। চিকিৎসকরা এখনো কিছু জানাননি তার শারীরিক পরিস্থিতি নিয়ে।’

এর আগেও হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাইদুল আনাম টুটুল।

বিজ্ঞাপন

টুটুল ব্যস্ত ছিলেন তার নতুন সিনেমা ‘কালবেলা’র কাজ নিয়ে। ছবির একটি গানের শুটিং বাকি রয়েছে। রাজশাহীতে হবে গানটির দৃশ্যধারণের কাজ। চলছিল তারই পরিকল্পনা। এরমধ্যেই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

‘কালবেলা’ ছবির অভিনেতা মনিরুজ্জামান শিশির নিয়মিতই খোঁজ রাখছেন পরিচালক সাইদুল আনাম টুটুলের। তিনি জানিয়েছেন সাইদুল আনাম টুটুলের অবস্থা আশঙ্কামুক্ত নয়।

সাইদুল আনাম টুটুল পরিচালিত সিনেমা ‘আধিয়ার’। ছবিটি বিভিন্ন মহলে ব্যপক প্রশঙসিত হয়। আর ‘সূর্য দীঘল বাড়ী’ সিনেমার ভিডিও সম্পাদনার জন্য তিনি পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  ‘৪.৩১’ বিজয় ক্ষণে হাজার কণ্ঠে জাতীয় সংগীত


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন