বিজ্ঞাপন

পরের ঈদে ‘দহন’

June 22, 2018 | 8:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গেল ঈদে মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ সিনেমাটি। সিয়াম-পূজা অভিনীত এই ছবি এখনো দেখছে দর্শকেরা, পাচ্ছে সবার প্রশংসা। ঈদের বাজারে ভালো ব্যাবসাও করছে রায়হান রাফি নির্মিত প্রথম এই চলচ্চিত্র।

‘পোড়ামন-২’ প্রেক্ষাগৃহে আসার আগেই নতুন সিনেমা ‘দহন’ এর দৃশ্যধারণ শুরু করেছিলেন রাফি। ঈদের আগেই শেষ করে রাখেন ছবিটির গুরুত্বপূর্ণ অংশগুলোর কাজ। আজ শুক্রবার আবারও শুরু হয়েছে শুটিং। রাজধানীর শাহবাগ এলাকায় ছবিটির দৃশ্যধারণের সময় পরিচালক রায়হান রাফি জানালেন, ঈদুল আজহায় ‘দহন’ দেখাতে চান তিনি।

‘দহন’ ছবিতেও প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম-পূজা জুটি। অর্থায়ন করছে জাজ মাল্টিমিডিয়া। এবারের ঈদে ‘পোড়ামন-২’ ধারণার চেয়েও বেশি ব্যবসা করায় পরের ঈদে ‘দহন’ আনার চেষ্টা করছে প্রতিষ্ঠানটি। ছবিটিতে অর্থলগ্নিকারী আব্দুল আজিজ আশা করছেন, পরের ঈদে বাংলা সিনেমার আয়ের ইতিহাস পাল্টে দিবে ‘দহন’।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে সারাবাংলাকে আব্দুল আজিজ বলেন, ‘ব্যবসায় মাঝে মাঝে রিস্ক নিতে হয়। ‘দহন’-এর যে গল্প তা মানুষের হৃদয় ছুঁয়ে যাবে বলে ধারণা করছি। এ কারণেই আমরা চাচ্ছি আগামী ঈদে ছবিটি মুক্তি পাক। এখন দেখা যাক কি হয়।’

রায়হান রাফি জানিয়েছেন, তার উপর প্রযোজকের আস্থা রয়েছে। তিনি চেষ্টাও করছেন জোর দিয়ে। ‘দহন’-এর জন্য আপাতত লক্ষ্য ঈদুল আজহা।

এদিকে ‘দহন’-এ শুরুতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আজমেরি হক বাঁধন অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত ছবিটিতে যুক্ত হয়েছেন জাকিয়া বারী মম। তাকে নিয়েই ২০ জুন থেকে শুরু হয়েছে শুটিং। যা চলবে জুলাইয়ের ১০ তারিখ পর্যন্ত।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন