বিজ্ঞাপন

পহেলা বৈশাখে আসছে ‘গেম অফ থ্রোন্স’

January 14, 2019 | 3:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

পৃথিবীর সবেচেয় জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অফ থ্রোন্স’। গোটা দুনিয়াতেই এই সিরিজের ভক্তরা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সারা বছর জুড়েই অন্তর্জালে প্রিয় এই সিরিজটি নিয়ে চর্চা হয়। মিম-ট্রলও করা হয় নিয়মিত। আর এসব কারণেই সিরিজটির জনপ্রিয়তাও এখন আকাশচুম্বী। অষ্টম মৌসুম প্রচারের ঘোষণা আসার পর সেটি আরও বাড়তির দিকে!

পহেলা বৈশাখে শুরু হচ্ছে সিরিজটির অষ্টম মৌসুম। এপ্রিলের ১৪ তারিখে এইচবিও’র পর্দায় দেখা মিলবে জন স্নো, টায়রিয়ন ল্যানিস্টার আর আরিয়া স্টার্কদের। জিওটি নির্মাতা ও এইচবিও টেলিভিশনের পক্ষ থেকেই সম্প্রতি নিশ্চিত করা হয়েছে এই খবর।


আরও পড়ুন :  ওয়েব সিরিজ নিয়ে আসছেন সৈকত নাসির


গেম অফ থ্রোন্স সিরিজের গল্প যতোটা আকর্ষণীয়, তারচেয়েও চোখ ধাঁধানো এর দৃশ্যায়ন। টিভি সিরিজ হলেও এর একটি পর্বের খরচ দিয়ে আস্ত একটি সিনেমাই নির্মাণ করে ফেলা সম্ভব।

বিজ্ঞাপন

আগেই জানানো হয়েছিলো অষ্টম মৌসুমে এসেই শেষ হয়ে যাবে মুকুটের লড়াই। আর একারণেই এইচবিও টেলিভিশনের প্রোগ্রাম প্রধান ক্যাসি ব্লয়স অষ্টম সিজনটিকে ‘অসাধারন’ বলে বিশেষায়িত করেছেন। ভক্তদেরকে ধৈর্য্য ধরার পরামর্শ দিয়ে তিনি বলেছেন, ‘গেম অফ থ্রোন্স সিরিজের সেরা সিজন হতে যাচ্ছে এটি।’

অষ্টম মৌসুমটি গেল বছরে প্রচার হওয়ার কথা থাকলেও এটি আসছে এক বছর দেরীতে। এজন্য নির্মাতারা অবশ্য দুঃখ প্রকাশও করেছেন। বলেছেন, বেশিরভাগ পর্বের শ্যুটিং বরফ অঞ্চলে হওয়ায় অন্যান্য বারের চেয়ে অনেক বেশি সময় লেগেছে। তবে এপ্রিলের ১৪ তারিখে তারা যেটি প্রচার করতে যাচ্ছেন, সেটি দেখার পর যন্ত্রণাময় এই দীর্ঘ অপেক্ষা মধুর অভিজ্ঞতায় বদলে যাওয়ার সম্ভাবনাই বেশি।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   ‘মি টু’ তে ফাঁসলেন রাজকুমার হিরানি

.   ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘জন্মভূমি’

.   তবে কি এ বছরই ঘটছে ঘটনা!

.   ‘বিসর্জন’ ব্যর্থতায় অনিশ্চিত ‘বিজয়া’

.   ‘গণ্ডি’তে চূড়ান্ত সব্যসাচী, শুটিং মার্চে


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন