বিজ্ঞাপন

পাওয়া গেলো প্রিয়াঙ্কার প্রেমিকের সন্ধান!

May 30, 2018 | 5:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ক্যারিয়ারের শুরু থেকেই ব্যক্তিজীবন ও পেশাজীবনকে দারুণভাবে সামলে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নির্দিষ্ট করে কোন অভিনেতা বা পরিচালকের সঙ্গে জড়ায়নি তার নাম। বোম্বের গসিপ ম্যাগাজিনগুলো কখনো তার প্রেমিক হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে শাহরুখকে, কখনো বা বলেছে শহীদ কাপুরের নাম। কিন্তু দিন শেষে দেখা গেছে প্রিয়াঙ্কা একা, কারোর সঙ্গেই নেই তার মনের লেনাদেনা।

অনেকদিন হলো ভারত ছেড়ে প্রিয়াঙ্কা পাড়ি জমিয়েছেন হলিউডে। সেখানেই সাজিয়ে নিয়েছেন নিজের ঘর। জল্পনা ছিলো আমেরিকান কোন গায়ক বা অভিনেতার সঙ্গে প্রেম করছেন তিনি। তাকে ঘিরেই সাজাচ্ছেন নিজের ভবিষ্যত পরিকল্পনা। জল্পনাটা যে একেবারেই অমূলক নয় তার সাক্ষ্য দিচ্ছে হলিউডি শোবিজ ম্যাগাজিনগুলো। হলিউড লাইফ জানাচ্ছে, গায়ক ও গীতিকার নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা। প্রমাণ হিসেবে প্রিয়াঙ্কা ও জোনাসের বেশকিছু ছবিও প্রকাশ করেছে তারা।

বিজ্ঞাপন

বয়সের দিক থেকে বলতে গেলে নিক জোনাস প্রিয়াঙ্কার হাটুর বয়সী! তার বয়স মাত্র পঁচিশ, যেখানে বলিউডের ‘জংলি বিল্লি’ পার করে দিয়েছেন জীবনের ৩৫টি বসন্ত। পশ্চিমা পপ ও রক মিউজিকে ভীষন জনপ্রিয় জোনাস অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়, জিতেছেন ‘গোল্ডেন গ্লোব’ পুরস্কারও। এজন্য অবশ্য সমালোচকরা বলছেন, হলিউডে পায়ের তলার মাটি শক্ত করতেই জোনাসের সঙ্গে নিজেকে জড়িয়েছেন প্রিয়াঙ্কা।

সে যাই হোক, হলিউডে প্রিয়াঙ্কাও বেশ ভালোই আছেন। অভিনয় করছেন বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমাতে। সমান্তরালে অভিনয় করছেন বলিউডেও। এছাড়াও বিভিন্ন দাতব্য কাজে নিয়মিতো অংশগ্রহণের মাধ্যমে বাড়িয়ে চলেছেন নিজের আন্তর্জাতিক গ্রহণযোগ্যতা। সেদিক থেকে দেখলে, নিক জোনাসের সঙ্গে তার প্রণয়টি হয়তো হৃদয়ঘটিতই বলা যায়।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন