বিজ্ঞাপন

পাপারাজ্জিদের চোখে জেমি ফক্স ও কেটি হোমস

September 22, 2018 | 3:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

হলিউডে সবচেয়ে গোপনীয়তা রক্ষা করে চলা জুটি হচ্ছেন কেটি হোমস আর জেমি ফক্স। তারা দুজন প্রেম করছেন অনেক বছর ধরে কিন্তু এখনো কোথাও স্বীকার করেননি নিজেদের সম্পর্কের কথা। কেটি এর আগে আমেরিকান সিনেমার সবচেয়ে প্রভাবশালী তারকা টম ক্রুজের স্ত্রী ছিলেন। সমালোচকেরা বলে থাকেন টমের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না বলেই সম্পর্কের কথা অস্বীকার করেন জেমি।

জেমি আর কেটির অবকাশ যাপনের বিভিন্ন ছবি আর ভিডিও অবশ্য নিয়মিতই প্রকাশ হয় অন্তর্জালে। এসব নিয়ে শোরগোলও হয় অনেক। সেদিনও আটলান্টার একটি হোটেল থেকে একসঙ্গে বের হতে দেখা গেছে দুজনকে। গসিপ ম্যাগাজিন হলিউড লাইফ জানাচ্ছে, আটলান্টায় ‘জাস্ট মার্সি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন অস্কারজয়ী অভিনেতা জেমি।

গত এক সপ্তাহ ধরে কেটিও রয়েছেন আটলান্টায়। প্রেমিককে সময় দেয়ার জন্যই লস এঞ্জেলেস ছেড়ে গিয়েছেন তিনি। সেপ্টেম্বরের আঠার তারিখ থেকে তাদেরকে একসঙ্গে দেখা যাচ্ছে। প্রকাশ হওয়া শেষ ছবিটিতে তাদেরকে কিছুটা ব্যস্ত দেখা গেছে। সেসময় কেটির পরনে ছিলো চিত্রল কালো রঙ্গের টপস আর নীল জিন্স। জেমি পরে ছিলেন কালো রঙ্গের টিশার্ট আর ট্রাউজার।

বিজ্ঞাপন

এক সময় পুরো দুনিয়াতেই বেশ আলোচনা হতো কেটি হোমস আর টম ক্রুজ দম্পতিকে নিয়ে। তাদের একমাত্র সন্তান সুরিও ছিলো দারুণ জনপ্রিয়। ২০১২ সালে ক্রুজের সঙ্গে বিচ্ছেদের পর জেমির সঙ্গে জড়িয়ে পরেন ‘ব্যাটম্যান বিগিন্স’ খ্যাত এই অভিনেত্রী। এর আগে হলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা ক্রিস ক্লেইনের সঙ্গেও ২০০৩ বাগদান হয়েছিল তার।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন