বিজ্ঞাপন

পাবনায় ছাত্রলীগ কর্মীকে গলা কেটে হত্যা

April 24, 2018 | 11:56 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পাবনা: পাবনায় শাহেদ হাসান শুভ (২২) নামে এক ছাত্রলীগ কর্মীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে পৌর এলাকার নারায়ণপুরে তার চাচার বাসার ছাদ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শুভ পাবনা পৌর সদরের নারায়ণপুর উত্তরপাড়া মহল্লার আরশেদ আলমের ছেলে।

বিজ্ঞাপন

নিহত শুভর বড় ভাই ও সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রাশেদ আলী সোহেল জানান, এইচএসসি ফেল করার পর নিজ বাসার নিচেই শুভকে পরিবারের পক্ষ থেকে মুদিখানা দোকান করে দেওয়া হয়। প্রতিদিন রাত ১টার দিকে বাসায় ফেরে শুভ। তার কাছে বাসার কলাপসিবল গেটের একটা চাবি থাকে। সোমবারও অনেক রাত পর্যন্ত বেচাকেনা শেষে বাসায় ফেরে শুভ। মঙ্গলবার সকালে শুভকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে বাসাসংলগ্ন তার চাচা মাসুদ পারভেজের চারতলা বাসার ছাদে শুভকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়।

সোহেল হাসান আরও জানান, সোমবার রাতে শুভর কাছে দুজন অতিথি এসেছিলেন। তাদের তিনি চিনতে পারেননি। ভেবেছিলেন শুভর পরিচিত বন্ধু হবে। নিহত শুভ কিছু দিন আগ পর্যন্ত ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। পরিবারের চাপে সম্প্রতি রাজনীতি ছেড়ে ব্যবসায় জড়িত হয় । এতে ক্ষুব্ধ হয়ে পূর্ববিরোধের জেরে পরিচিত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

পাবনা সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। কারা, কীভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন