বিজ্ঞাপন

পার্বতীপুরের ‘শ্রেষ্ট জয়িতা’ জেরিনা খাতুন কে সংম্বর্ধনা

December 9, 2017 | 4:39 pm

পার্বর্তীপুর, দিনাজপুর

বিজ্ঞাপন

দিনাজপুরের পার্বতীপুরে ‘শ্রেষ্ঠ জয়িতা’ সম্মাণনা পেলেন জেরিনা খাতুন।  শনিবার বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তাকে এ বিশেষ সম্মাণনা দেওয়া হলো।

বিজ্ঞাপন

 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইয়ংস্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রামানিক, উপজেলা পর্যায়ে শ্রেষ্ট জয়িতা হিসেবে সংম্বর্ধিত জেরিনা খাতুন, প্রেসক্লাবের সভাপতি শ.আ.ম হায়দার।

 

বিজ্ঞাপন

আলোচনা সভায় বক্তারা বলেন, বেগম রোকেয়া ছিলেন নারী জাগরণের অগ্রদুত। তাঁর নেতৃত্বে ও লেখনীর মাধ্যমে নারীরা নির্যাতনের হাত থেকে মুক্তি পাচ্ছে। বেগম রোকেয়ার কর্ম ও জীবন সম্পর্কে জানার জন্য বক্তারা নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।

 

সারাবাংলা/প্রতিনিধি/এমএস

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন