বিজ্ঞাপন

‘পাড়াতে মাঝরাতে’ পূজা-অদ্রিতের নাচ

January 20, 2019 | 12:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

২০০৯ সালে মুক্তি পায় ‘প্রেম আমার’ ছবিটি। কলকাতার হলেও ঢাকায় বেশ জনপ্রিয়তা পেয়েছিল সোহম ও পায়েল অভিনীত এই সিনেমা। ফলে মুক্তির নয় বছর পর ছবির পরের পর্ব নির্মাণ করেছেন বাংলাদেশী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যৌথ প্রযোজনায় প্রতিষ্ঠানটির সঙ্গী হয়েছেন প্রথম পর্বের পরিচালক রাজ চক্রবর্তীও। ‘প্রেম আমার ২’ মুক্তি পাবে চলতি জানুয়ারির ২৫ তারিখ।

মুক্তিকে সামনে রেখে ‘পাড়াতে মাঝরাতে’ শিরোনামে ‘প্রেম আমার ২’ সিনেমার আরও একটি গান প্রকাশিত হয়েছে অন্তর্জালে। ঋতম সেনের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা ও কলকাতার তুষার জোশি। সুর করেছেন স্যাভি। র‌্যাপে কণ্ঠ দিয়েছেন সপ্তর্শী।


আরও পড়ুন :  মুক্তির অপেক্ষায় জাহিদের ‘সিতারা’


‘প্রেম আমার ২’ সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা চেরি ও অদ্রিত। ছবিটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য। পূজা-অদ্রিত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের নাদের চৌধুরী, চম্পা। কলকাতার সৌরভ, প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে।

বিজ্ঞাপন

কলেজ জীবনের মিষ্টি  প্রেমের গল্পে এগোবে ‘প্রেম আমার-২’ ছবিটি। ইতোমধ্যেই ছবির ট্রেলার এবং শিরোনাম সঙ্গীতও প্রকাশিত হয়েছে। প্রথম গানটিতে স্যাভির সংগীতায়োজনে কণ্ঠ দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়ক কুনাল গাঞ্জাওয়ালা।

এর আগে ‘নূর জাহান’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছিলেন পূজা-অদ্রিত। যৌথ প্রযোজনায় নির্মিত ওই সিনেমা গত বছর ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে মুক্তি পায়। মারাঠি ছবি ‘সাইরাত’-এর অনুকরণে নির্মিত কাহিনীচিত্রটি ভালো ব্যাবসাও করে গেল বছরে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভারতে ‘আয়না বিবির পালা’ নাটকের দুই প্রদর্শনী


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন