বিজ্ঞাপন

পিটকে ‘মিস’ করছেন জোলি

October 27, 2018 | 3:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন আগেই। এরমধ্যে দুজনের মধ্যে চলছে ঠান্ডা কথার লড়াই। এমনকি আদালতেও বিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন দুজন। তা সত্ত্বেও ব্রাড পিটকে নাকি খুব ‘মিস’ করছেন অ্যাঞ্জেলিনা জোলি। ‘সল্ট’ তারকার ঘনিষ্ট একটি সূত্র এমনটাই জানিয়েছেন সিনে ম্যাগাজিন হলিউড লাইফকে।


আরও পড়ুন :  গৌরী মরে যাবেন ভেবে ভয় পেতেন শাহরুখ!


জোলি নাকি স্বপ্ন দেখছেন, এই বাজে সময়টা দ্রুত শেষ হয়ে যাবে। কারণ কাটগড়ায় দাঁড়িয়ে প্রিয় মানুষের সঙ্গে ঠান্ডা কথার লড়াই চালাতে মোটেও ভালো লাগছে না তার। যদিও আদালতের বাইরে পিটের সঙ্গে কথা বলেন না তিনি। কারণ এতে নাকি তার মানসিক কষ্ট বাড়ে।

জোলির ঘনিষ্ট সূত্রটি জানিয়েছে, ‘পিটের সঙ্গে কথা বলতে উতলা হয়ে আছেন জোলি। ইদানীং সে আবেগপ্রবণ হয়ে পিটকে খোঁজে। অন্যান্য সময়েও সে পিটকে মিস করে। তবে পিটের সঙ্গে জোলি যোগাযোগ করেন নিজের সহকারীর মাধ্যমে, আর আইনি বিষয়ে কথা বলেন তার আইনজীবী।’

বিজ্ঞাপন

জোলি নাকি অনেক ছোট্ট ঘটনাতেও পিটকে মিস করেন। পুরনো স্মৃতিও রোমন্থন করেন অহরহ। বিশেষ করে পিটের গলার স্বর অনেক দিন শুনতে পান না বলেও দুঃখও করেন মেলফিসেন্ট তারকা। তারপরও পিটকে সরাসরি ফোন করার সাহস হয়ে উঠে না তার। এমনকি বাচ্চাদের হ্যালোইন উৎসবের পরিকল্পনা জানতেও পিটকে ফোন করার সাহস পান না জোলি। তার মতে, পিটকে একলা থাকতে দেয়াটাই বেশি ভালো।

ব্রাড পিটের ঘনিষ্ট একটি সূত্র অবশ্য জানাচ্ছে উল্টো কথা। জোলিকে ছাড়া জীবনযাপনে বেশ ভালোই অভ্যস্ত হয়ে পড়েছেন পিট। মোটেও মিস করেন না ‘সাবেক’ প্রেমিকাকে। জোলিকে ছাড়া পিটের ক্যারিয়ারের গ্রাফও এখন উঠতির দিকে!

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

আরও পড়ুন :  জাজ-এর প্রশংসায় নায়ক ফারুক


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন