বিজ্ঞাপন

পুরস্কার পেয়ে যা বললেন ইরফান খান

June 26, 2018 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউড অভিনেতা ইরফান খান, সম্প্রতি জিতেছেন ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড (আইফা)। ১৯ তম আসরে কেন্দ্রীয় চরিত্রের সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি। অসুস্থ থাকার কারণে নিজ হাতে পুরস্কারটি গ্রহণ করতে পারেননি। তার পক্ষ থেকে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর নিয়েছেন পুরস্কারটি।

নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ইরফান এখন রয়েছেন লন্ডনে। বিজয়ী হওয়ার খবর পেয়ে সেখানে বসেই সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। টুইটারে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ আইফাকে। কৃতজ্ঞতা আমার সহকর্মীদের কাছে। যারা এই যাত্রায় সবসময় আমার সঙ্গে ছিলেন, সেই দর্শকরাই আমার সবেচেয়ে বড় পুরস্কার।’

সাকেত চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ইরফান। তার সহশিল্পী হিসেবে ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবাহ কামার। সিনেমার গল্প মূলত শিক্ষা ব্যবস্থা এবং অভিভাবকদের ভুমিকা নিয়ে। ইরফান-সাবাহ দম্পতির সন্তানকে ভালো একটি স্কুলে ভর্তি করার বিভিন্ন ঘটনার মাধ্যমে তুলে ধরা হয়েছে সচেতনতার বার্তা।

বিজ্ঞাপন

এদিকে পুরস্কার পাওয়ার পরপরই আরেকটি আনন্দের খবর এসেছে ইরফানের জন্য। প্রকাশ পেয়েছে তার অভিনীত ‘কারওয়ান’ সিনেমার পোস্টার। যে পোস্টারে দেখা যাচ্ছে একটি প্রাইভেট কারের ওপর একটি কফিন বাঁধা। আর সেই কফিনের দড়ি ধরে আছেন ইরফান। ছবিটি মুক্তি পাবে ৩ আগস্ট।

কিন্তু কোনো আনন্দেই সামিল হতে পারছেন না ইরফান খান। করণ নিউরোন্ডোক্রেইন টিউমার। মার্চ মাসে তনি নিজেই টুইটারে সবাইকে এই রোগের কথা জানান।

সারাবাংলা/পিএ 

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন