বিজ্ঞাপন

পুলিশ পরিদর্শক মামুন হত্যায় জড়িত ৪ জন গ্রেফতার

July 19, 2018 | 2:37 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যায় জড়িত চার জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পূর্ব বিভাগের একটি টিম। বুধবার (১৮ জুলাই) রাতে বাড্ডা ও হাজারীবাগ থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া চার জন হলেন- মিজান শেখ, মেহেরুন্নেছা স্বর্ণা, আফরিন আন্নাফি ওরফে সুরাইয়া আক্তার কেয়া ও ফারিয়া বিনতে মীম।

বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুর ১২টায় মিন্টু রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপি’র উপকমিশনার ওবায়দুর রহমান।

বিজ্ঞাপন

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ব্যক্তিরা জানায়, আফরিন আন্নাফির আমন্ত্রণে আসামি রহমত উল্লাহসহ মামুন এমনরান খানকে বনানী মডেল টাউনের ২/৩ নম্বর রোডের ৫ নম্বর বাড়িতে নিয়ে যায় মেহেরুন্নেছা স্বর্ণা। সেখানে মামুনকে মারধর করে হত্যা করা হয়। পরে গুম করার জন্য মামুনের লাশ রহমত উল্লার গাড়িতে করে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকার একটা জঙ্গলে নিয়ে যাওয়া হয়। সেখানে মামুনের পরিচয় গোপন করার জন্য লাশে পেট্রোল ঢেলে আগুন দিয়ে চেহারা বিকৃত করা হয় বলে স্বীকার করে গ্রেফতার ব্যক্তিরা।

উল্লেখ্য, গত ৮ জুন সবুজবাগ থানায় মামুনের নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করা হয়। গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় ১০ জুন মামুনের বন্ধু রহমত উল্লাহকে গ্রেফতার করে। তার কাছ থেকে তথ্য অনুযায়ী সেদিনই মামুনের লাশ উদ্ধার করে বনানী থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এরই মধ্যে আসামি রহমতউল্লাহ আদালতে জবানবন্দি দিয়েছে বলেও ডিএমপির পক্ষ থেকে জানানো হয়।

সারাবাংলা/এসও/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন