বিজ্ঞাপন

পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত, নিহত ১

August 19, 2018 | 4:17 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পুলপাড় পাবনা হাউজিং গলিতে ছুরিকাঘাতে আহত আলীম (১৭) চিকিৎসাধীন অবস্থায় শ্যামলীর একটি হাসপাতালে মারা গেছে। রবিবার (১৯ আগস্ট) দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল বিকালে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে আহত হয় আলীম। এই ঘটনায় রাকিবুল ইসলাম (১৬) নামের আরেক কিশোর আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নেয়।’

গতকাল শনিবার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

বিজ্ঞাপন

আহত রাকিবুল জানায়, তারা মোহাম্মদপুর পুলপার পাবনা হাউজ গলিতে ভাড়া থাকতো। তার বাবার নাম সাদেকুল ইসলাম। ধানমন্ডি ২৭ নম্বর রোডে একটি খাবারের দোকানে কাজ করতো এবং পাশাপাশি পড়াশুনা করতো।

রাকিবুল আরও জানায়, তারা দুজনসহ আরেক বন্ধু সোহাগ মিলে মোহাম্মদপুর বাবরি মসজিদ গলিতে যায় আড্ডা দিতে। সেখানে ওই এলাকার মেহেদী, আরমান, শাওন সহ ৮-১০ জন কিশোর আলীম ও রাকিবুলকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার বন্ধুরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য হৃদরোগ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে শ্যামলীর কেয়ার হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলীমের তার মৃত্যু হয়।

রাকিবুল জানায়, তিন দিন আগে ওই কিশোরদের সাথে তাদের গলির কিছু ছেলেদের সাথে ঝগড়া হয়। তার জের ধরেই তারা আলীম ও রাকিবুলকে ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন