বিজ্ঞাপন

পৃথক ঘটনায় আশুলিয়াতে দুই গৃহবধুকে হত্যা

February 17, 2019 | 9:41 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: সাভারের আশুলিয়াতে পৃথক দুই ঘটনাতে দুই গৃহবধু হত্যার ঘটনা ঘটেছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি এই দুই ঘটনাতে দুইটি হত্যা মামলা দায়ের করার কথা জানিয়েছেন।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় রহমতের বাড়িতে হাসনা বেগম (২০) নামে এক গৃহবধুকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায় তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে তারই স্বামী নয়ন। পেশাতে নয়ন একজন রিকশাচালক। পুলিশ জানায় বাড়িওয়ালা রহমতের সাথে ওই নারীর পরকীয়া আছে এমন সন্দেহে তাকে হত্যা করে নয়ন। খবর পেয়ে পুলিশ মৃত হাসনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায়। মৃত হাসনার বাড়ি দিনাজপুর জেলায় বলেও জানায় পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী নয়ন।

অপর এক ঘটনায় আশুলিয়ার দুর্গাপুর এলাকায় যৌতুকের টাকা না পেয়ে পোশাক শ্রমিক শম্পা আকতারকে (২৮) তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (১৭ ফেব্রুয়ারি) আশুলিয়ার দুর্গাপুর উত্তরপাড়া এলাকার সুলতান ফকির মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।  ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানানো হয়। মৃত শম্পা আকতারের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার সদর গ্রামে। হত্যাকারী হিসেবে অভিযুক্ত স্বামীর নাম বিল্লাল হোসেন বলে জানায় পুলিশ।

এলাকাবাসীরা জানান, মৃত ওই নারী পোশাক শ্রমিক স্থানীয় সাউদার্ণ গার্মেন্টস নামক প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত কয়েকদিন ধরেই স্ত্রীকা তার বাবার বাড়ি থেকে লক্ষাধিক টাকা যৌতুক হিসেবে আনতে বলছিলো। কিন্তু শম্পা সেই টাকা আনতে অস্বীকৃতি জানানোতে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। এর পরেই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে হত্যাকারীদের দ্রুত আটক করার সকল চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন