বিজ্ঞাপন

প্রথমবারের মতো টিভিতে জুলিয়া রবার্টস

July 2, 2018 | 7:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

অ্যামাজনের অরজিনাল সিরিজ ‘হোমকামিং’-এ অভিনয় করছেন জুলিয়া রবার্টস। সাইকোলজিক্যাল থ্রিলার জনরার এই কাহিনীতে হেইডি বার্গম্যান নামের এক উপস্থাপিকার চরিত্রে অভিনয় করেছেন অস্কারজয়ী এ অভিনেত্রী। সিরিজটির প্রথম ঝলক প্রকাশিত হয়েছে সোমবার।

‘হোমকামিং’ সিরিজটির জন্য এখন পর্যন্ত নির্মিত হয়েছে দশটি এপিসোড। প্রথম মৌসুমে এই দশটি পর্বই দেখতে পাবে দর্শকেরা। পর্বগুলো পরিচালনা করেছেন মিকাহ ব্লুমবার্গ, এলি হরোউইথজ ও স্যাম ইসমাইলের মতো নবীন ও প্রতিভাবান নির্মাতারা। পপুলার জিলমেট মিডিয়া পডকাস্টের সত্য ঘটনার অবলম্বনে তৈরি করা হয়েছে সিরিজটি।

‘হোমকামিং’ এর মাধ্যমেই প্রথমবারের মতো ছোট পর্দায় অভিনয় করলেন জুলিয়া। এর আগে ১৯৮৭ সালে ‘ক্রাইম স্টোরি’ নামে একটি টিভি অনুষ্ঠানেও একবার মুখ দেখিয়েছিলেন তিনি। মাঝের একত্রিশ বছরে জুলিয়া অভিনয় করেছেন পঞ্চাশেরও অধিক সিনেমাতে।

বিজ্ঞাপন

জুলিয়া রবার্টসের সবচেয়ে আলোচিত ছবি ‘প্রিটি ওম্যান’। ১৯৯০ সালে মুক্তি পাওয়া এই ছবিতে স্বতস্ফূর্ত অভিনয় করেছিলেন তিনি। ভিভিয়ান ওয়ার্ড চরিত্রটির জন্য অস্কারে পেয়েছিলেন সেরা অভিনেত্রীর মনোনয়নও। এর এগারো বছর পর অবশ্য ‘এরিন ব্রোকোভিচ’ ছবিতে অভিনয় করে অস্কার জেতেন জুলিয়া। এছাড়াও, ‘ইট প্রে লাভ’, ‘মাই বেস্ট ফ্রেন্ড ওয়েডিং’, ‘দ্যা মেক্সিকান’ এর মতো সিনেমাতে অভিনয় করে জুলিয়া নিজেকে নিয়ে গেছেন কিংবদন্তীর কাতারে।

জুলিয়া বর্তমানে ‘লিটল বি’ ও ‘বেন ইজ ব্যাক’ নামের আরও দুটো ছবিতে অভিনয় করছেন। এর মধ্যে ‘লিটল বি’ নির্মাণ করছেন ভারতীয় বংশদ্ভোত হলিউডি পরিচালক রিতেশ বাত্রা। ভারত থেকে এর আগে ‘দা লাঞ্চবক্স’ ও ‘গরীব নেওয়াজের ট্যাক্সি’ নামের দুটো ‘ক্লাসিক’ সিনেমা মুক্তি দিয়েছিলেন এ পরিচালক।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন