বিজ্ঞাপন

প্রথমবার একসঙ্গে রিয়াজ-পপি

September 14, 2018 | 1:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিনেমায় অনেকবার রিয়াজ ও পপিকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। ছোটপর্দায়ও অভিনয় করেছেন বেশ কয়েকটি টেলছবিতে। কখনও চলচ্চিত্রের এই দুই তারকাকে একসঙ্গে বিজ্ঞাপনে দেখা যায়নি। তবে এবার তাদের একসঙ্গে দেখা যাবে বিজ্ঞাপনে।

একটি সাবানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তারা। গেলো বুধবার (১২ আগস্ট) ঢাকার অদূরে সাভারে বিজ্ঞাপনের শুটিং হয়। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি।

বিজ্ঞাপন

চিত্রনায়িকা পপির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ বলে জানালেন চিত্রনায়ক রিয়াজ। তিনি সারাবাংলাকে বলেন, ‘পপির সঙ্গে কাজ করা সবসময়ের জন্য আনন্দের। সে খুব ভালো অভিনেত্রী। পপি আর আমি এর আগে সিনেমা ও টেলিছবিতে অভিনয় করেছি। সেসব দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। আমার মনে হয় এই বিজ্ঞাপনটিও দর্শক গ্রহণ করবে।’

অন্যদিকে বিজ্ঞাপনের গল্পটি প্রেমের বলে জানান পরিচালক রেদওয়ান রনি। তিনি বলেন, ‌‌‘প্রথমবারের মত বিজ্ঞাপনে তাদের উপস্থাপন করা হয়েছে খুবই মজার এক দৃশ্যের মধ্য দিয়ে, যা চমক হয়ে আসছে দর্শকের জন্য।’

এই বিজ্ঞাপনের মাধ্যমে দশ বছর পর আবারও ক্যামেরার সামনে একসঙ্গে কাজ করছেন রিয়াজ এবং পপি। খুব শিগগিরই দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার করা হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন