বিজ্ঞাপন

প্রথম রাউন্ড থেকেই মারের বিদায়

January 15, 2019 | 12:35 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলতি বছরেই অবসরের ইঙ্গিত দিয়েছিলেন দুইবারের অলিম্পিক চ্যাম্পিয়ন অ্যান্ডি মারে। চোট সমস্যায় ভুগছিলেন তিনবারের স্লাম জয়ী ব্রিটিশ এই তারকা। এর মধ্যে সোমবার (১৪ জানুয়ারি) অস্ট্রেলিয়ান ওপেনে স্পেনের রবের্তো বাউতিস্তার বিপক্ষে হেরে আসরের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেছেন তিনি।

বাউতিস্তার বিপক্ষে প্রথম দুই সেটে হারের পর পরের দুই সেটে বেশ ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছিলেন এই প্রতিযোগিতার পাঁচবারের রানার্সআপ মারে। কিন্তু শেষ পর্যন্ত হারতে হয়েছে তাকে। এই ম্যাচে ৬-৪, ৬-৪, ৬-৭, ৬-৭, ৬-২ গেমে হারেন তিনি।

ম্যাচ শেষে মারে বলেন, ‘এটি যদি আমার ক্যারিয়ারের শেষ ম্যাচ হয়, তাহলে শেষটা দারুণ হয়েছে। তবে আমি এই ম্যাচে নিজের পুরোটা দেওয়ার চেষ্টা করেছি, কিন্তু অবশ্যই সেটা যথেষ্ট ছিল না।’

বিজ্ঞাপন

তবে এই ম্যাচই তার ক্যারিয়ারের শেষ কিনা সেটা একেবারে নিশ্চিত করে বলেননি ব্রিটিশ এই তারকা। তবে ইনজুরি কাটিয়ে উঠতে অস্ত্রোপচার করতে হবে বলে জানান মারে, ‘আবার হয়তো আপনাদের সঙ্গে দেখা হবে। ফেরার জন্য চেষ্টা করবো। ফিরতে হলে বড় ধরনের অস্ত্রোপচার করাতে হবে। একেবারে নিশ্চিত না হলেও, আমি ফেরার চেষ্টা করবো।’

একই দিনে জয় তুলে আসরের দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছেন গতবারের চ্যাম্পিয়ন ও ২০টি গ্র্যান্ড স্লাম জয়ী সুইস তারকা রজার ফেদেরার। এছাড়াও জয় পেয়েছেন ১৭ বারের গ্র্যান্ড স্লাম জয়ী স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল। আর বাদ পড়েছেন জন ইসনার।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন