বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর নামে খোলা ফেসবুক-টুইটার থেকে সতর্ক থাকার আহ্বান

August 18, 2018 | 10:57 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক ও টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন পুতুলের কোনো অফিসিয়াল কিংবা ব্যক্তিগত আইডি নেই। তাদের নামে খোলা অননুমোদিত আইডি কিংবা পেজ থেকে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ।

শনিবার (১৮ আগস্ট) আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়েছে।

এতে জানানো হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে বঙ্গবন্ধুর দৌহিত্র এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ (www.facebook .com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফায়েড টুইটার আইডি (www.twitter.com/sajeebwazed ) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববির একটি ফেসবুক আইডি (www.twitter.com/sajeebwazed) চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ছাড়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রী কন্যা সায়মা হোসেন নামে যেসব আইডি বা পেজ আছে তাদের কোনো অনুমোদন নেই। ফেসবুকের কাছে মিথ্যা তথ্য দিয়ে এরই মধ্যে সায়মা হোসেনের নামে একটি আইডি ভেরিফাই করার চেষ্টা করা হয়েছে, যা এখন ব্লক করে রেখেছে ফেসবুক কর্তৃপক্ষ।

ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য যদি কোনো আইডি বা পেজ খোলেন, তাহলে তা গণমাধ্যমে জানানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সারাবাংলা/এনআর/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন