বিজ্ঞাপন

‘প্রধানমন্ত্রী শিক্ষাখাতকে এগিয়ে নিয়ে যাচ্ছেন’

July 14, 2018 | 2:30 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দে‌শের শিক্ষাখাতকে এগিয়ে নি‌তে নিরলসভাবে কাজ ক‌রে যা‌চ্ছেন বলে মন্তব্য করেছেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

শনিবার (১৪ জুলাই) দুপু‌রে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে সৃজনশীল মেধা অন্বেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হি‌সে‌বে যোগ দিয়ে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দে‌শের শিক্ষাখাতকে এগিয়ে নি‌তে নিরলসভাবে কাজ ক‌রে যা‌চ্ছেন। এ সময় তি‌নি, শিক্ষকদের নিজের মেধা ব্যয় করে ছাত্রছাত্রীদের মেধা বিকাশের চেষ্টা করতে হবে ব‌লেও জানান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ, তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। এ সময় তিনি, ঐক্যবদ্ধভাবে সবাইকে জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান।

রূপগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফা‌তে মোহাম্মদ শ‌ফিকুল ইসলামের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত সভায় উপ‌স্থিত ছি‌লেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওমর ফারুক ভুঁইয়া, মুড়াপাড়া সরকারী বিশ্ব‌বিদ্যালয় ক‌লেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহমেদ আলমাছ, উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি আব্দুল আউয়াল মোল্লা, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সাহা, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার আল আমিন দুলালসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন