বিজ্ঞাপন

প্রায় ৪২ ঘণ্টা পর চুরিহাট্টায় বিদ্যুৎ সংযোগের কাজ শুরু

February 22, 2019 | 5:21 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: প্রায় ৪২ ঘণ্টা বা দুই রাত দুই দিন পর রাজধানীর চকবাজার চুরিহাট্টা এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়ার কাজ শুরু করেছে কর্তৃপক্ষ। ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টা থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছিল চুরিহাট্টায়।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে চুরিহাট্টার আশেপাশের রোডগুলোতে বিদ্যুত সংযোগের কাজ করছে কর্তৃপক্ষ।

বিকেল সাড়ে ৪টায় শুরু হয় চুরিহাট্টা মসজিদের পাশে থাকা ট্রান্সফরমার স্থাপন ও বিদ্যুতের তার লাগানোর কাজ।

বিজ্ঞাপন

স্থানীয় বাসিন্দা শাহেন শাহ বলেন, আগুন লাগার পরপরই পুরো চকবাজার এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে কর্তৃপক্ষ। বিদ্যুৎ না থাকার ফলে ঘটনার দিন পানি সংকটে পড়তে হয় ফায়ার সার্ভিসকে। দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় আশেপাশের মানুষকে চরম বিপাকে পরতে হয়। দৈনন্দিন কাজে ব্যবহার করার জন্য পানিও পাচ্ছিলেন না এলাকাবাসী। ফলে রান্না, গোসল, ওযু করাসহ কোনো কাজই করতে পারছিলেন না এলাকাবাসী।

তিনি আরও বলেন, আগুনের ঘটনার পরপরই বাসা বাড়ি ছেড়ে অনেকেই আত্মীয় স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছে। আত্মীয় স্বজন হলেও অন্যের বাড়িতে কতদিন থাকা যায়। তাই জরুরী ভিত্তিতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানায় এলাকাবাসী।

বিজ্ঞাপন

বিদ্যুৎ বিভাগের মাঠকর্মী ফজলে এলাহী সারাবাংলাকে বলেন, সকাল থেকে ওয়াটার ওয়াক্স রোড, চকজাদু রোড, লালবাগ রোড, ব্যাগ পট্টি, চুরিপট্টি, মৌলভীবাজার রোড, থানা রোডসহ আশেপাশের এলাকা বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। এখন চুরিহাট্টা মসজিদ এলাকা বিদ্যুৎ সংযোগের কাজ চলছে। খুটি, তার ও ট্রান্সফরমার স্থাপন নতুন করে করতে হবে। তাই একটু সময় লাগবে। উৎসুক লোকজনের ভীড়ে কাজ করা সম্ভব হচ্ছে না।

সারাবাংলা/ইউজে/জেএএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন