বিজ্ঞাপন

প্রিয়াঙ্কার হাসিতে ‘মূর্ছা’ গেলেন নিক

June 4, 2018 | 3:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ফরাশি ফ্যাশন প্রতিষ্ঠান ‘চ্যানেল’-এর এর নৈশভোজে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বান্ধবীদের নিয়ে লস অ্যাঞ্জেলেসের সেই আয়োজনে বার্গারে কামড় দেয়ার আগে তুলেছেন ছবি। যেখানে এই অভিনেত্রীকে প্রাণ খুলে হাসতে দেখা গেছে। পরে ছবিটি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। লিখেছেন, ‌‘বার্গার এবং চ্যানেল … প্রিয় সমন্বয় সঙ্গে আমার প্রিয় মানুষীরা।’

ছবিটি পোস্ট করার পর থেকেই প্রিয়াঙ্কার ভক্তরা প্রশংসায় ভাসাচ্ছেন তাকে। বিশেষ করে তার হাসির প্রশংসা করছেন সবাই। হাসির তারিফ করেছেন তার ‘কথিত’ প্রেমিক নিক জোনাসও। ছবিটির প্রকাশের পরপরই এই গায়ক ও গীতিকার মন্তব্যের বাক্সে অবাক হয়ে লিখেছেন, ‘এই হাসি!’, সঙ্গে জুড়ে দিয়েছেন ভালবাসার প্রতীকচিহ্নও। শুধু এটিই নয়, মুগ্ধতায় ‘মূর্ছা’ যাওয়ার ইমোটিকন বা অভিব্যক্তিও দিয়েছেন নিক। যেন প্রিয়াঙ্কার হাসিতে মূর্ছা গেছেন তিনি!

নিক হয়তো প্রিয়াঙ্কাতে তলিয়েই গেছেন। নইলে পঁচিশ বছর বয়সি এই অভিনেতা কেন প্রিয়াঙ্কাকে অনুসরণ করবেন ছায়ার মতো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কোয়ান্টিকো’ তারকার প্রায় প্রতিটি পোস্টেই কিছু না কিছু লিখছেন নিক। প্রকাশ্যেই জানাচ্ছেন ভালোবাসা। নিকের সঙ্গে তুলনা করলে প্রিয়াঙ্কার প্রকাশ অনেক কম। তবে হলিউডি শোবিজ পত্রিকাগুলো বলছে, দুজনের মধ্যেই চলছে গভীর প্রণয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

Burgers and Chanel…my favourite combo with my fav girls. @anjula_acharia @mubinarattonsey @chanelofficial

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন