বিজ্ঞাপন

প্রেমিকের বয়স ৬৫, প্রেমিকার বয়স ২৮

September 18, 2018 | 11:08 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শুরু হয়েছে বিগবস। এবার বসেছে রিয়েলিটি শো’টির দ্বাদশ আসর। ভারতের যে কয়টি রিয়েলিটি শো নিয়ে কম বেশি বিতর্ক হয় তার মধ্যে ‘বিগবস’ সবার চেয়ে এগিয়ে। এবারের আসরের শুরু থেকেই অনুষ্ঠানটি রয়েছে আলোচনায়। আর এই আলোচনার প্রধান আকর্ষণ গজল সম্রাট অনুপ জালোটা।


আরও পড়ুন :  নতুন মুখের সন্ধানে’র জাঁকালো উদ্বোধন [ছবি ও গল্প]


৬৫ বছরের অনুপের সঙ্গে বিগবসে অংশ নিয়েছেন তার প্রেমিকা জসলিন। স্বল্প পরিচিত এই মডেলের বয়স ২৮, প্রেমিকের সঙ্গে বয়সের ব্যবধান ৩৭ বছর। আর এটি নিয়ে অন্তর্জালে চলছে তুমুল বিতর্ক। কেবল অনলাইনেই নয়, খোদ বিগবসের ডর্মেটরিতেও এই অসম সম্পর্ক নিয়ে চলছে কানাঘুষা।

আসরের মডারেটরদের সামনেই অনুপ-জসলিনকে নিয়ে বিতর্ক শুরু করেন কয়েকজন প্রতিযোগী। তারা অনুপ ও জসলিনের সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলেন। সেখানে নিজেদের সম্পর্ক নিয়ে বাকি প্রতিযোগীদের জোর গলায় ব্যাখ্যা দেন জসলিন ও অনুপ। আর পুরো ব্যাপারটি প্রত্যক্ষ করেন বিগবসের মডারেটর হিতেন তেজওয়ানি ও অভিনেত্রী হিনা খান।

বিজ্ঞাপন

অনুপের সঙ্গে প্রেমের ব্যাপারটি সবার সামনেই স্বীকার করেছেন জসলিন। যুক্তিও দিয়েছেন নিজেদের সম্পর্কের পক্ষে। তবে সেই ‍যুক্তি মডারেটর বা অন্য প্রতিযোগীরা মানলেও, মানছেন না রিয়ালিটি শো’টির দর্শকেরা। সামাজিক যোগযোগ মাধ্যমে তাই ভালো রকমের হাস্যরসের শিকার হচ্ছেন অনুপ-জসলিন জুটি।


আরও পড়ুন :

জুটি বেঁধে ফিরছেন ঋষি কাপুর-জুহি চাওলা     *     এ কি করছেন অমিতাভ বচ্চন!

ঢাকাতেও উত্তাপ ছড়াচ্ছে ‘বোহেমিয়ান র‌্যাপসোডি’     *     কবে আসছে ‘থাগস অব হিন্দুস্থান’?

‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি’     *     সবাই চায় চলচ্চিত্রের সুদিন, তবে…

সেক্সি ভূত সায়ন্তনী     *     দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন


সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন