বিজ্ঞাপন

প্রেমের কথা স্বীকার করলেন তারা

June 25, 2018 | 6:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

মিডিয়ার সঙ্গে ভালোই লুকোচুরি খেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। প্রেম করেছেন কিন্তু সেই সম্পর্কের কথা এতদিন স্বীকার করেননি দুজনের কেউ। পাপারাজ্জিরা রাতদিন অনুসরণ করেছে এই জুটিকে। সাংবাদিকরা লিখেছে তাদের বন্ধুত্বের খুটিনাটি। কিন্তু তাদের প্রেমের সত্যতা দিতে পারেনি কেউ!

নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের সম্পর্কের কথা এখন আর প্রমান না করলেও চলবে। কারণ এরা নিজেরাই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। সোমবার ভারতীয় গণমাধ্যমকে তারা জানিয়েছেন, অনেকদিন থেকেই প্রেম করছেন তারা। পরিকল্পনা করছেন, যাতে অনেক দূর পর্যন্ত হেঁটে যেতে পারেন একসঙ্গে। এজন্য সবার কাছে শুভকামনাও চেয়েছেন এই জুটি।

নিক জোনাস বর্তমানে ভারতে রয়েছেন। দেখা করেছেন, প্রেমিকার মা মধু চোপড়ার সঙ্গেও। কন্যার প্রেমিককে বেশ পছন্দ করেছেন মধু। আশা করছেন, নিককে নিয়ে শিগগিরই সংসার পাতবেন প্রিয়াঙ্কা। তাহলেই দুশ্চিন্তা কাটিয়ে বিশ্রামে যেতে পারবেন এই রত্নগর্ভা মা।

এদিকে নিক জোনাসকে নিয়ে ভারতের সমুদ্রতীরবর্তী শহর গোয়ায় ঘুরতে গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে তাদের সঙ্গী হয়েছেন পিগি চপসের চাচাতো বোন পরিনীতী চোপড়াও। দুপুর থেকেই ঘুরে বেড়াচ্ছেন পর্তুগিজ কায়দায় বানানো ছোট্ট এই শহরে। নিককে আত্মীয়দের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা। এখানে হয়তো আরও একদিন অবকাশ কাটাবেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন